আমি আপনাদের ভোটে আবারও এমপি নির্বাচিত হতে চাই: মাশরাফী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৭ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


আমি আপনাদের ভোটে আবারও এমপি নির্বাচিত হতে চাই: মাশরাফী
ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাশে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, ‘আগামি ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনে ভোট কেদ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। আমি আপনারে ভোটে আবারও এমপি নির্বাচিত হতে চাই। আপনারা আমাকে ভোট না দিলেও আমি আপনারে পাশে থাকবো। আমি জানি আপনারা আমাকেই গত বারের মত ভোট দিয়ে নির্বাচিত করবেন।’ 


বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তার নির্বাচনী এলাকা নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের  ধোন, ময়েনখোলা, চরবিলা, শাহাবা, দলজিতপুর, সরসপুর, আলোকদিয়া, চাঁদপুর, জুড়ালিয়া এবং মুলিয়া  ইউনিয়নের সীতারামপুর, দূর্বাজুড়ি,পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজার এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন।


তিনি বলেন,‘দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে আপনারে জন্য মনোনয়ন দিয়েছেন। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে।’


আরও পড়ুন: ঐতিহাসিক জয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের


ক্রিকেট তারকা মাশরাফীকে দেখতে এলাকার শত শত নারী-পুরুষ রাস্তার ধারে সমবেত হন । তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।


আরও পড়ুন: নিউজিল্যান্ডকে ১৩৪ রানে রুখে দিল বাংলাদেশ


মাশরাফীর সঙ্গে পথসভায় ও গণসংযোগকালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,সাধারন সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস.এম.পলাশ,আওয়ামীলীগ নেতা হাফিজ খান মিলন, শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান,সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।


জেবি/এসবি