পার্লারের কক্ষে গোপন ক্যামেরা, কারাগারে তিন আসামি


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:৫৯ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


পার্লারের কক্ষে গোপন ক্যামেরা, কারাগারে তিন আসামি
ছবি: সংগৃহীত

বিউটি পার্লারের বিভিন্ন কক্ষে গোপনে সিসি ক্যামেরা লাগিয়ে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডির উইমেন্স ওয়ার্ল্ড নামের একটি পার্লারের ভিডিও ধারণের ঘটনায় অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে আদালতে সপর্দ ধানমন্ডি থানা পুলিশ।


কারাগারে যাওয়া আসামিরা হলেন- এমদাদুল হাসান (৫৩), তসলিম আরিফ ইলিয়াস (৫২) ও এইচ এম জুয়েল খন্দকার (৩৩)। 


বুধবার (২৭ ডিসেম্বর) ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরও পড়ুন: সেনাবাহিনীর অধীনে ভোট চেয়ে আবারও রিট


এরআগে, আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।


আরও পড়ুন: শাহজাহান ওমরের প্রার্থিতা চ্যালেঞ্জ করে রিট


মামলার সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় এক নারী ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ধানমন্ডি থানা পুলিশ উইমেন্স ওয়ার্ল্ড বিউটি পার্লারে অভিযান চালায়। এরপর সেখান থেকে ৮টি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর জব্দ করে পুলিশ। এ ঘটনায় ধানমন্ডি থানার উপ-পরিদর্শক মো. একরামুল হক বাদী হয়ে উইমেন্স ওয়ার্ল্ডের দুই মালিকসহ পাঁচজনের নামে মামলা দায়ের করে। মামলায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ এর ৪ ধারায় অভিযোগ আনা হয়। তবে মামলার অপর দুই আসামি পার্লারের দুই মালিক তাসলিমা চৌধুরী কনা আলম (৫৭) ও ফারনাস আলম (৩২) পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চালছে বলে জানিয়েছে পুলিশ।


জেবি/এসবি