বিকেলে ৬ জেলার জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০:২৯ পূর্বাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


বিকেলে ৬ জেলার জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা
ফাইল ছবি

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে আজ বৃহস্পতিবার ছয়টি জেলায় আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখবেন দলের সভাপতি শেখ হাসিনা। এদিন বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে এসব জনসভায় যোগ দেবেন তিনি।


বুধবার (২৭ ডিসেম্বর) আওয়ামী লীগের এক প্রেস ব্রিফিংয়ে বলা হয়েছে, শেখ হাসিনা পর্যায়ক্রমে ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর জেলা, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।


আরও পড়ুন: কক্সবাজারে পিকনিকের বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৪


ওই কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাসমূহের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।


আরও পড়ুন: মানবাধিকার কমিশনের সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার


আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এর আগে গত ২১ ডিসেম্বর ৫ জেলায় এবং ২৩ ডিসেম্বর ৬ জেলায় নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।


জেবি/এজে