আমি প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, সাংবাদিকরা কিছু করতে পারবে না: শাহজাহান ওমর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪১ অপরাহ্ন, ২৮শে ডিসেম্বর ২০২৩


আমি প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, সাংবাদিকরা কিছু করতে পারবে না: শাহজাহান ওমর
শাহজাহান ওমর। ছবি: জনবাণী

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান দ্বাদশ সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের নৌকার প্রার্থী শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাটি করবেননা মারামারি করবেন না, নিজেরা নিজেরা ঝগড়াঝাটি কি? এতে রিপোর্ট হয়। এই দেখেননা গত পরশুদিন স্কুল শিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম অথচ পেপারে উঠেছে আমি জোড় করে শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি। এই যে সাংঘাতিক আছেনা সাংবাদিক ,এরা এতই সাংঘাতিক সত্যকে মিথ্যা, মিথাকে সত্য বলে প্রচার করে। এখানে কি কোন সাংবাদিক আছে ? তোমরা তো আমার পিছনে লেগেই আছ। আমি যেহেতু প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, তোমাদের সাংবাদিকরা আমার কিছু করতে পারবে না। 


বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, যে ভালবাসা রেখে একটা মুক্তিযোদ্ধাকে মাননীয় প্রধানমন্ত্রী সম্মান করেছেন আমি তার এ আস্থা, এ ঋণ পরিশোধ করতে চাই।


আরও পড়ুন: ২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না: প্রধানমন্ত্রী


কর্মী সমাবেশে বক্তারা দল মত নির্বিশেষে ব্যাক্তি শাহজাহান ওমরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে বিজয়ী করার আহবান জানান। 


এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যড.খায়রুল আলম সরফরাজ,সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুসহ আরও অনেকে।


আরএক্স/