যারা জমি দখল করেছে মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১১ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


যারা জমি দখল করেছে মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

গাজীপুর সিটি করপোরেশনের গাছা এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 


বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গণসংযোগে ভোটারদের উদ্দেশ্যে, প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ইঙ্গিত করে তিনি বলেন নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না। যে মানুষ মানুষের প্রয়োজনে সুখে-দুঃখে কখনও কাছে আসেনি। কিছুদিন আগে যে সিটি নির্বাচন হয়ে গেছে সেই নির্বাচনেও তো তাকে মাঠে দেখা যায়নি। আগের সংসদ নির্বাচনে তাকে দেখা যায়নি। 


আরও পড়ুন: গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের সমর্থনে তিন আসনে স্বতন্ত্র প্রার্থী


তিনি আরও বলেন, এবার তিনি আরেকজনের ওপর ভর করে সংসদ নির্বাচনে দাঁড়িয়েছেন। নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না। তাদের কাজ আমাদের বিরুদ্ধে, আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে শুধু মিথ্যাচার করা ও ষড়যন্ত্র করা।


তিনি বলেন, যারা বিভিন্ন মানুষের জমি-জমা দখল করেছে, মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না। যারা আপনাদের কাছে কোনোদিন আসেনি। আপনাদের কোনো উপকার করেনি। আপনাদের কোনো কাজে-কর্মে আসেনি। আজ তারা অপনাদের কাছে আসবেন, টাকা-পয়সা দিবে। আপনারা টাকা পয়সা নিবেন, কারণ ওই টাকায় আপনাদের হক আছে। কিন্তু ভোটটা দেবেন যোগ্য প্রার্থীকে। এখন এলাকাবাসীর সুযোগ এসেছে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মের জবাব দেওয়ার।তিনি বলেন, যেখানেই যাচ্ছি সেখানেই নৌকার পক্ষে জনস্রোত ও গণজোয়ার দেখতে পাচ্ছি। এ অবস্থা আজকে আমাদের আশাবাদী করে তুলেছে। এলাকার মানুষ সব সময় নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করেছে। এবার আশা করছি আপনারা নৌকাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। আমি এমন কোনো কাজ করিনি, যাতে আপনারা ছোট হন। আমি মানুষের আমানত রক্ষার চেষ্টা করেছি।


গাজীপুর-২ আসনে এবার তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস পাওয়া গেছে। এখানে আওয়ামী লীগ প্রার্থী জাহিদ আহসান রাসেলের মুখোমুখি দুই স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা কাজী আলিম উদ্দিন ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম। তাদের প্রচারে চলছে পাল্টাপাল্টি অভিযোগ। ভোটাররা বলছেন, ভোট যতো এগিয়ে আসছে, এই আসনে ততই শঙ্কা বাড়ছে।ভোটারদের এমন দুশ্চিন্তার মধ্যেই জোরে শোরে চলছে নির্বাচনের প্রচার। পোস্টারে ছেয়ে গেছে মূল সড়ক থেকে গলিপথ। গাজীপুরের এই আসনে প্রার্থী এবার ৯ জন। তবে মূল প্রতিদ্বন্দ্বিতা নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে। 


আরও পড়ুন: ১২ বিয়ে করা কোটালিপাড়ার সেই ডালিয়া কারাগারে


গাজীপুর-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, মানুষ ভোট দিতে পারলে আপনারা ফল দেখতে পাবেন। আমার পোস্টার ছিড়ে ফেলাসহ নানানভাবে হয়রানি করা হচ্ছে। স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করছেন সাবেক মেয়র জাহাঙ্গীর। তার দাবি পরিবারতন্ত্রের বিপক্ষে তার অবস্থান।


গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মানুষ পেশি শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে চায়।


আরএক্স/