ভোট বিক্রি করবেন না: ডা. সৈয়দ আবু দাউদ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫:২৯ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


ভোট বিক্রি করবেন না: ডা. সৈয়দ আবু দাউদ
টঙ্গীর মিলগেট লামা বাজার বস্তিতে (ফুলের মালা প্রতীকের) গণসংযোগকালে ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার।

ভোট বিক্রি করবেন না। এটি আপনাদের পবিত্র আমানত। ভোট বিক্রি করে খারাপ মানুষকে নেতৃত্বে আসার সুযোগ করে দেন আর তিনি যদি কোন অন্যায় করেন তবে তার দায় আপনাকেও নিতে হবে। তাই আল্লাহ ও নবী রাসুলের পথের মানুষকে আপনারা বেছে নিন।


সোমবার (১ জানুয়ারি) বিকেলে টঙ্গীর মিলগেট লামা বাজার বস্তিতে (ফুলের মালা প্রতীকের) গণসংযোগকালে  ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার এসব কথা বলেন।


আরও পড়ুন: এই আসনে শকুনের মতো তাকিয়ে আছে ষড়যন্ত্রকারী: শাহজাহান ওমর

এবারের নির্বাচনে দেশে একটি বড় দল অংশ গ্রহণ করছে না। তাই নির্বাচনের মাঠে কোন উত্তেজনা নেই। এমনি মন্তব্য করেছেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের(বিটিএফ) ভাইস চেয়ারম্যান ও  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ২ আসন থেকে অংশ নেয়া প্রার্থী (ফুলের মালা প্রতীক) ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার।


তিনি আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমি বিজয়ী হলে গাজীপুরকে পলিথিন, প্লাষ্টিক ও কেমিক্যালমুক্ত পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলব। বস্তি মানুষ খুব কষ্টে এখানে বসবাস করছে। মানুষকে বাঁচাতে হলে আগে পরিবেশ-প্রতিবেশ রক্ষার্থে কাজ করবো।


আরও পড়ুন: খুলনা-৫ আসনে শেখ আকরামের প্রার্থিতা বহাল


তাছাড়া টঙ্গী-গাজীপুরের ঐতিহ্য তুরাগ নদ মৃতপ্রায়। বিভিন্ন কলকারখানার নির্গত দূষিত ও বিষাক্ত কেমিক্যালের কারনে তুরাগ নদের পানি ব্যবহারের অযোগ্য হয়ে পড়েছে। এমনকি নদের পানি দূষণের কারনে নদে মাছসহ জীববৈচিত্র আজ চরম হুমকির মুখে। নতুন রাস্তা ঘাটের পাশাপাশি কোথাও যদি কোন সড়ক প্রশস্ত করতে হয়। এতে যদি কারো বাড়ি-ঘড় নষ্ট হয়,তাহলে সংশ্লিষ্ট ব্যক্তি ও পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দিয়ে রাস্তা প্রশস্তের কাজ করা হবে।


আমরা সুফিবাদ তত্ত্বে বিশ্বাসী। তাই সমাজের সর্বোচ্চ কল্যানে কাজ করবো। তার প্রচারনায় বাংলাদেশ তরিকত ফেডারেশনের নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আরএক্স/