প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাবি উপাচার্যের অভিনন্দন


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৯:০০ অপরাহ্ন, ৯ই জানুয়ারী ২০২৪


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাবি উপাচার্যের অভিনন্দন
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাবি উপাচার্যের অভিনন্দন। ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম। 


মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল এগারোটায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জাবি উপাচার্য। 


আরও পড়ুন: জাবির মুক্তমঞ্চে রবি ঠাকুরের 'রক্তকরবী'


এসময় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জনগণের আস্থা ও ভালোবাসার নিদর্শন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে, তার ফলে জনগণ মাননীয় প্রধানমন্ত্রীকে টানা চতুর্থবার অকুন্ঠ সমর্থন জানিয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে অধিষ্ঠিত করেছে। 


এসময় অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে স্বত:স্ফূর্তভাবে ভোট দেয়ায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম। উপাচার্য আশাবাদ ব্যক্ত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুযোগ্য নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ তথা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়ন সম্ভব। স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য বাস্তবায়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘ কর্মময় জীবন কামনা করেন তিন।


আরও পড়ুন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু ২২ ফেব্রুয়ারী


সৌজন্য সাক্ষাৎকালে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আখতার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড, ফরিদ আহমদ, সম্পাদক অধ্যাপক ড. এম শামীম কায়সার, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. এ. এ. মামুন, সদস্য-সচিব অধ্যাপক আহমেদ, প্রক্টর আ.স.ম. ফিরোজ-উল-হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।


আরএক্স/