স্ত্রী-শশুর-শাশুড়ীসহ ৫ জনকে কুপিয়ে জখম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী-শশুর-শাশুড়ীসহ ৫ জনকে কুপিয়ে জখম

গভীর রাতে নিজ স্ত্রীসহ শশুর বাড়ীর ৫ জনকে দা দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছে অভিযুক্ত দেবাশিষ গাছা। 

শনিবার (১২ মার্চ) সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের ছোটগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক জামাই দেবাশিষকে আটক করেছে পুলিশ। দেবাশিষ খুলনা জেলার ডুমুরিয়া থানার খোরের আবাদ গ্রামের জগদীষ ঢালীর ছেলে।  

আহতরা হলেন, দেবাশিষের স্ত্রী পুস্প ঢালী, শশুর পঞ্চরাম বাছাড়, শাশুড়ী তপতি বাছাড়, দাদা শশুর ভোলা নাথ বাছাড় ও বৈদ্যনাথ বাছাড়।  

এলাকাবাসী ও পরিবার সুত্রে জানাযায়, স্ত্রী পুষ্পাকে সন্দেহ করত স্বামী দেবাশিষ। সেই সন্দেহের জের ধরে শনিবার রাতে খুলনার ডুমুরিয়া থানার খোরেরআবাদ থেকে রাত ১১টার দিকে দেবাশিষ গাছা বাজারে আসেন। গভীর রাত পর্যন্ত গাছা বাজারেই ছিলেন। এলাকার জামাই হওয়ায় কেউ তাকে সন্দেহ করেনি। কিন্তু সে যে খুনের উদ্দ্যেশ্যে এসেছে তা কেউ ভাবতে পারেনি।

এক পর্যায়ে গভীর রাতে নিজের স্ত্রী, শশুর-শাশুড়ী, দাদা শশুরসহ ৫ জনকে গাছ কাটা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করেন। এ সময় তাদের ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে জামাই দেবাশিষ পালিয়ে যাওয়ার চেষ্টা কলে। কিন্তু এলাকাবাসী তাকে ধরে ফেলেন। পরে তাকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জামাই দেবাশিষকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। রাতেই গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তবে দেবাশিষের শশুর পঞ্চরাম বাছাড়ের অবস্থা আশংকাজন বলেও জনান এলাকাবাসী।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‌‘রাতেই দেবাশিষকে আটক করা হয়েছে। আসামী এখনো তাদের হেফাজাতে রয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে। মামলা শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।’

এসএ/