শ্রীপুরে দোকানের তালা কেটে নগদ টাকাসহ মালামাল লুট!


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৮ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


শ্রীপুরে দোকানের তালা কেটে নগদ টাকাসহ মালামাল লুট!
ছবি: জনবাণী

গাজীপুরের শ্রীপুরে ফার্নিচার ও ক্রোকারিজ এর দোকানের তালা কেটে কয়েকলাখ টাকার আসবাবপত্র লুট করে নিয়ে গেছে চোর চক্রের সদস্যরা।


উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি এলাকার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের পাশে আজিজ কেমিক্যাল কারখানার সামনে এ ঘটনা ঘটেছে। লুট হওয়া দোকানের নাম সূর্যদয় ফার্নিচার এন্ড ইলেকট্রনিক্স।


আরও পড়ুন: টাঙ্গাইলের ঘাটাইলে ডুবতে বসেছে কলাচাষিদের ভাগ্য


সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ৩.৫৪ মিনিটে একটি মাহিন্দ্রো পিকাপ গাড়ী যোগে দোকানে এসে তালা কেটে মালামাল চুরি করেন। এসময় ৪ জন মুখোশধারী ব্যক্তিকে দেখা গেছে।


দোকানের মালিক টেপিরবাড়ি এলাকার হাসান আলীর ছেলে মো: রাসেল মাহমুদ। এব্যাপারে চুরি হওয়া মালামালের বর্ণনা দিয়ে শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। 


আরও পড়ুন: মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিল


তিনি বলেন, ভোর ৬ টার সময় ফজরের নামাজ পড়ার জন্য বাসা থেকে বের হয়ে  দোকানের সাটার মিশানো এবং দোকানের সামনে সাটার কাটা পড়ে আছে। চুরি যাওয়া মালামালের বর্ণনা: ৪ টি রেন্ডার, মূল্য ২১,২০০/- টাকা। প্রেশার কুকার ১০ পিছ, মূল্য ১৮,০০০/- টাকা।১৫ পিছ ইলেকট্রিক ক্যাটলি, মূল্য ১৪,২৫০/- টাকা। ৫,২০০/- টাকা মূল্যের ৩ পিছ বড় ব্যাটারী চালিত খেলনা গাড়ী, মূল্য ১৫,৬০০/- টাকা। রাইস কুকার ৩ টি, মূল্য ৯,৬০০/- টাকা। ননষ্টিক ৩ টি, মূল্য ৭,২০০/- টাকা। ক্যাশ বাক্সে থাকা নগদ ২৫,০০০/- টাকা। ৪০,০০০/-  টাকার কোকারিজ মালামাল। সবমিলিয়ে ১,৫০,৮৫০/-টাকার মালামাল চুরি হয়েছে।


শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহজামান বলেন, চুরির বিষয়টি তিনি জানেন না। থানায় অভিযোগ করা হয়েছে এব্যাপারে কিছু জানেন?  তিনি বলেন খোঁজ নিয়ে দেখবেন, অভিযোগ হলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/