চিতলমারীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫২ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


চিতলমারীতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার
দুই মাদক কারবারি । ছবি: জনবাণী

বাগেরহাটের চিতলমারী থেকে ১০ কেজি গাঁজ সহ দুই মাদক কারবারি গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। 


মঙ্গলবার (১৬ জানুয়ারী) বিকেলে চিতলমারী থানার কুনিয়া কলাতলা ইউনিয়ন ভূমি অফিসের সামনে চেক পোষ্ট বসিয়ে ঢাকা থেকে পিরোজপুর গামী যাত্রীবাহী ইমাদ পরিবহন থেকে তাদের আটক করা হয়। 


আরও পড়ুন: বাগেরহাটের মোরেলগঞ্জে আগুনে ১৩ দোকান পুড়ে ছাই


আটককৃতরা হলো, মোংলা উপজেলার কুমারখালী গ্রামের মৃত জালাল জমাদ্দারের ছেলে মো. ইব্রাহিম জমাদ্দার (২৭) ও একই গ্রামের মৃত সুলতান ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম (২৬)।


বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা থেকে মাদকের একটি বড় চালান নিয়ে দুই মাদক কারবারি যাত্রী বেশে মাদক নিয়ে পিরোজপুর আসতেছে। এমন সংবাদের ভিত্তিতে চিতলমারী থানার কুনিয়া কলাতলা ইউনিয়ন ভূমি অফিসের সামনে চেক পোষ্ট বসিয়ে পরিবহনে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়।


আরও পড়ুন: বাগেরহাটে শীতার্ত মানুষের পাশে দাড়ালেন এসপি পত্নী


এ সময় তাদের কাছে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে আকাশী রংয়ের পলিথিনের ব্যাগে মোড়ানো বাদামী কসটেপ দ্বারা প্যাচানো ৬টি প্যাকেটে মোট ৬ কেজি ও একটি বাজার করা ব্যাগের মধ্যে আকাশী রংয়ের পলিথিনের ভিতর বাদামী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ৪টি প্যাকেটে ৪কেজি গাঁজাসহ মোট ১০কেজি গাঁজা জব্দ করা হয়। যাহার আনুমানিক অবৈধ বাজার মূল্য ৪লক্ষ টাকা বলেও জানান এ কর্মকর্তা।


তিনি আরো জানান, ধৃত আসামীদয় দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন থানা এলাকার বিভিন্ন ছোট ছোট বাজারে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছিল। এ ব্যাপারে মঙ্গলবার (১৬ জানুয়ারী) রাতে মাদক নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ) ধারায় চিতলমারী থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


আরএক্স/