অনলাইনে জুয়ায় হেরে ৪ বছরের শিশুকে অপহরণ, টাকা না পেয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৫ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


অনলাইনে জুয়ায় হেরে ৪ বছরের শিশুকে অপহরণ, টাকা না পেয়ে হত্যা
সালমান। ফাইল ছবি

পাবনা সাঁথিয়ার আতাইকুলা থানার আলোকচর গ্রামে সাড়ে চার বছরের শিশু অপহরণের দুই দিন পর চাচার ঘরের ট্যাঙ্ক থেকে লাশ উদ্ধার করেছে আতাইকুলা থানা পুলিশ । এ ঘটনায় নিহত শিশুর চাচা, চাচি ও চাচাতো ভাইকে হত্যার অপরাধে আটক করা হয়েছে । ঘটনার পর থমথমে পরিবেশ বিরাজ করছে গ্রামবাসীর মন। 


মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টায় লাশ উদ্ধার করে পুলিশ। আটককৃত আনোয়ার হোসেন শাহাদত(৪৮), স্ত্রী ফাহিমা (৪০), ছেলে ফয়সাল (২৩)।


আরও পড়ুন: শৈত্য প্রবাহে পাবনায় জনজীবন বিপর্যস্ত


থানা সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাড়ে আটটার দিকে আলোকচর গ্রামের আবু হাসেমের ছেলে সালমানকে খুজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সবাই খোঁজাখুজি করতে থাকে। এরই মাঝে সকাল ১০টায় সালমানের চাচা সাদ্দামের মোবাইলে টেলিগ্রাম অ্যাপে দশ লাখ টাকা নিয়ে পাশের গ্রামের আতাইকুলা সুজানগর রাস্তার হিজলতলা নামক স্থানে টাকা রেখে সালমানকে আনতে ম্যাসেজ দেওয়া হয়। এ ম্যাসেজ পেয়ে সালমানের পিতা আবু হাসেম আতাইকুলা থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে আতাইকুলা থানায় মামলা হয়।


আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত সালমানের চাচাতো ভাই ফয়সালকে গতকাল মঙ্গলবার বিকালে আটক করা হয়। জিঙ্গাসাবাদে রাতে ফয়সাল শিশুটিকে হত্যার করেছে বলে স্বীকার করে। তাকে নিয়ে রাত ১০টার দিকে তার ঘরের ট্যাঙ্কের ভিতর থেকে শ্বাসরোধে হত্যা করা লাশ উদ্ধার করা হয়।এ সময় ফয়সালের বাবা ও মাকে দুজনকে আটক করা হয়।


আরও পড়ুন: শীতের দাপটে কাঁপছে দেশ, তাপমাত্রা ৯ ডিগ্রিতে


ওসি আরও বলেন, ফয়সাল অনলাইনে জুয়ায় হেরে সালমানকে অপহরণ করে মুক্তিপণ দাবির কথা জানায় ফয়সাল। আজ লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল ও আটককৃতদের পাবনা আদালতে প্রেরন করা হয়।


আরএক্স/