মাশরাফীকে হুইপ মনোনীত করায় নড়াইলে আনন্দ মিছিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০০ অপরাহ্ন, ২৫শে জানুয়ারী ২০২৪


মাশরাফীকে হুইপ মনোনীত করায় নড়াইলে আনন্দ মিছিল
মাশরাফী বিন মোর্ত্তজা জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নড়াইলে আনন্দ মিছিল। ছবি- জনবাণী

নড়াইল ২ আসনের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে শহরের রূপগঞ্জ বাজার কুন্ডু মার্কেট চত্বর থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আদালত চত্বরে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।


জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী, সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমার ফারুক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ ফরহাদ হোসেন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীলসহ আরো অনেকে। এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা -কর্মিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।