কলাপাড়ায় আসহায়দের মাঝে কম্বল ঢেউটিন চেক বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২২ অপরাহ্ন, ১লা ফেব্রুয়ারি ২০২৪


কলাপাড়ায় আসহায়দের মাঝে কম্বল ঢেউটিন চেক বিতরণ
ছবি: জনবাণী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো. মহিববুর রহমানের পরিবারের পক্ষ থেকে উপজেলার লালুয়া ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র চেক, ঢেউটিন,  বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিমন্ত্রীর সহধর্মিণী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। 


বুধবার (৩১ জানুয়ারি) এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম প্রমূখ।


আরও পড়ুন: কলাপাড়ায় খেয়া বন্ধ, ভোগান্তিতে সাধারণ মানুষ


উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী বলেন, উপজেলার ১২টি ইউনিয়ন ও দুই পৌরসভার অসহায়, দুঃস্থ ৪ হাজার মানুষের মাঝে প্রতিমন্ত্রী মহোদয়ের পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হবে। সাথে প্রধানমন্ত্রীর তহবিল থেকে  ৫০ টি চেক ২০০ বান্ডিল ডেউটিন বিতরণ করা হয় । লালুয়া, বালিয়াতলী, মিঠাগঞ্জ, ধূলাসার, ডালবুগন্জ, চাকামাইয়া, টিয়াখালী, চম্পাপুর, লতাচাপলি, মহিপুর, নীলগঞ্জ ও কুয়াকাটা পৌরসভায় বিতরণ করা হয়েছে। 


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী অধ্যক্ষ মহিববুর রহমানের সহধর্মিণী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বলেন, আমাদের পরিবারের পক্ষ থেকে প্রতিবছর উপকূলের অসহায়, দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। এবছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বিতরণ একটু বিলম্বিত হয়েছে।


আরএক্স/