ঘোড়াঘাটে এসএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৩৩ জন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৮ অপরাহ্ন, ১৫ই ফেব্রুয়ারি ২০২৪


ঘোড়াঘাটে এসএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৩৩ জন
ছবি: জনবাণী

দিনাজপুরের ঘোড়াঘাটে ৫টি পরীক্ষা কেন্দ্রে এসএসসি ও সমমানের অনুষ্ঠিতব্য পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত সংখ্যা ৩৩ জন। চলতি বছরে এ উপজেলায় ২ হাজার ২৬১ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা ছিল। 


বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার জানান, ৫টি কেন্দ্রে প্রথম দিনে ৩৩ জন পরীক্ষার্র্থী অনুপস্থিত ছিল। বাংলা ১ম পত্র বিষয়ে এসএসসি কেন্দ্র ঘোড়াঘাট কেসি পাইলট স্কুল এন্ড কলেজে মোট পরীক্ষার্থী ছিল ৩৫১ জন, এ কেন্দ্রে অনুপস্থিত ছিল ৩ জন, ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৫৭৪ জন, অনুপস্থিত ছিল ৬ জন, রানীগঞ্জ সরকারি দ্বিতীয়-দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে মোট পরীক্ষার্থী ছিল ৭৫৭ জন, অনুপস্থিত ছিল ৮ জন। 


আরও পড়ুন: ঘোড়াঘাটে ফুটপাতের দোকানে ক্রেতাদের উপচে ভিড়


কোরআন মাজিদ ও তাজবীদ বিষয়ে রামেশ্বরপুর দারুল হুদা ফাজিল মাদ্রাসায় মোট পরীক্ষার্থী ছিল ৩১২ জন, অনুপস্থিত ছিল ১৩ জন এবং বাংলা-২ বিষয়ে এসএসসি ভোকেশনাল কেন্দ্র নুরজাহানপুর অবঃ সামরিক কলোনী উচ্চ বিদ্যালয় কেন্দ্র মোট পরীক্ষার্থী ছিল ২৬৭ জন, অনুপস্থিত ছিল ৩ জন।


এদিকে উপজেলার ৫টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার ও ঘোড়াঘাট থানা ওসি আসাদুজ্জামান আসাদ।


আরএক্স/