দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে: জেনারেল আহসান হাবিব


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩২ অপরাহ্ন, ১৫ই ফেব্রুয়ারি ২০২৪


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে: জেনারেল আহসান হাবিব
ছবি: জনবাণী

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের শুভ উদ্বোধনকালে বাংলাদেশ নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবীব খান (অব.) বলেছেন, এবার (দ্বাদশ সংসদ নির্বাচন) ইলেকশন গ্রহণযোগ্য ইলেকশন ছিল। দেশ, বিদেশ সবাই গ্রহণ করছে কিনা? আলহামদুলিল্লাহ একটা পর্যায়ে পৌঁছেছে। জাতীয় সংসদ নির্বাচন সকলের সহযোগিতায় গ্রহনযোগ্যতা পেয়েছে। 


আরও পড়ুন: বাগেরহাটে গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার


বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) কুষ্টিয়া জেলা প্রশাসক এহেতেশাম রেজার সভাপতিত্বে এবং ভেড়ামারা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নির্বাচনকালে আমার দায়িত্বে থাকা ষোলটা জেলার প্রত্যেকটা ডিসি, এসপি অনেক ইউএনও এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তার সাথে আমি কথা বলার চেষ্টা করেছি। 


আমি বলেছিলাম "দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করা, দেশের ভাবমূর্তিকে রক্ষা করা এবং বিদেশের থাবা থেকে দেশকে রক্ষা করার জন্য। আপনারা সেটা করেছেন। ঢু-মাত্র কোন শব্দ হয় নাই এবারের নির্বাচনে।"


অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মোহাম্মদ সায়েম, প্রকল্প পরিচালক, আইডিইএ প্রকল্প দ্বিতীয় পর্যায়,বাংলাদেশ নির্বাচন কমিশন।


আরও পড়ুন: দর্শনায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদ হুমায়ুন কবির, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, খুলনা অঞ্চল। 


উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু। পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল।


কুষ্টিয়া জেলা নির্বাচন অফিসার মো আবু আনসার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু।


আরএক্স/