উন্নয়নে জনগণের মনোযোগ, বিএনপি বলে আন্দোলনের কথা: আইনমন্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৫ অপরাহ্ন, ১৬ই ফেব্রুয়ারি ২০২৪


উন্নয়নে জনগণের মনোযোগ, বিএনপি বলে আন্দোলনের কথা: আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: জনবাণী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের কাজগুলো করছেন, জনগণ সেই দিকেই মনোযোগ দিচ্ছে। তারা (বিএনপি) আন্দোলনের কথা বলে, বলুক।


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ‘বিজয় না আসা পর্যন্ত গণতন্ত্র ফেরানোর আন্দোলন চলবে’- মির্জা ফখরুলের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।


আরও পড়ুন: সাগর-রুনির হত্যার ঘটনায় যারা জড়িত, যত সময় লাগুক তাদেরকে আমরা ধরবো: আইনমন্ত্রী


মন্ত্রী আরও বলেন, ড. ইউনূসের ব্যাপারে আমি স্পষ্ট করে বলতে পারি, প্রথম কথা হচ্ছে ন্যাশনাল বোর্ড অফ রেভিনিউ (জাতীয় রাজস্ব বোর্ড) তার বিরুদ্ধে মামলা করেছে, স্বাধীন দুর্নীতি দমন কমিশন তার বিরুদ্ধে মামলা করেছে, এখানে সরকারের কোনো হাত নাই।


এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন: নীতি-নির্ধারকরা চাইলে ‘৬৪৮ এমপি সমালোচনা’ স্পষ্ট করা হবে: আইনমন্ত্রী


এর আগে মন্ত্রীকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া ফুলেল শুভেচ্ছা জানান।


আরএক্স/