সদরপুরে একুশের প্রভাতফেরী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৯ অপরাহ্ন, ২১শে ফেব্রুয়ারি ২০২৪


সদরপুরে একুশের প্রভাতফেরী
সদরপুরে একুশের প্রভাতফেরী র‌্যালী। ছবি: জনবাণী

ফরিদপুরের সদরপুর উপজেলায় নানা শ্রেণি পেশা মানুষের অংশগ্রহনে উপজেলা প্রশাসন চত্ত্বর থেকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রভাতফেরী র‌্যালীবের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 


বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি...আমি কি ভুলিতে পারি’ গানের সাথে পদচারনা শুরু হয় প্রভাতফেরী র‌্যালীর।


আরও পড়ুন: সদরপুরে জাটকা শিকারের দায়ে ১০জেলের জরিমানা


র‌্যালীশেষে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী’র সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। 


এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পন,উপজেলা সহকারী কমিশনার ভূমি তানিয়া আকতার, সদরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ওমর ফয়সাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ জামসেদ আহম্মেদ, সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহম্মেদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু এহসানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তরা ও মুক্তিযোদ্ধারা।


আরও পড়ুন: বিশ্ব জাকের মঞ্জিল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পূর্ণমিলনী


এর পূর্বে মধ্যরাত ১২টা ১মিনিটে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষসহ বিভিন্ন দপ্তর প্রধানরা সদরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবে দাঁড়িয়ে থাকেন।


আরএক্স/