মুক্তিযোদ্ধাদের মাঝে ডিএমপি কমিশনারের কম্বল বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৮ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


মুক্তিযোদ্ধাদের মাঝে ডিএমপি কমিশনারের কম্বল বিতরণ
ছবি: জনবাণী

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সার্বিক সহযোগিতায় গোপালগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মরহুম সাকায়েত হোসেন মোল্লার স্মরণে ও তাঁর রুহের মাগফেরাত কামনায় সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্র দিঘলিয়ায় প্রতিষ্ঠিত স্বনামধন্য রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের সম্মেলন কক্ষে উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা গোপালগঞ্জের কৃতি সন্তান, ডিএমপি কমিশনার (অতিরিক্ত আইজিপি) হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর পক্ষে জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন। বুধবারে আয়োজিত এ অনুষ্ঠানে জালালাবাদ, শুকতাইল, গোপিনাথপুর, পাইককান্দি ও চন্দ্রদিঘলিয়া সহ মোট ৫ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠিত হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি গোপালগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে অন্যান্য ইউনিয়ন পরিষদ ও পৌরসভার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজক কর্তৃপক্ষ।


আরও পড়ুন: গোপালগঞ্জে বৃত্তি পেলেন ঢাবির ৭ শিক্ষার্থী


গোপালগঞ্জ সদর উপজেলার  বারবার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু 'র সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভা, দোয়া মাহফিল ও কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও আসন্ন গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মিজানুর রহমান (হিটু গাজী), জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার এম বদরুদ্দোজা বদর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ আলী খান, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএম লিয়াকত আলী ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নির্বাচনে সম্ভাব্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ ছবেদ আলী ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মোল্লা আছাদুজ্জামান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, চন্দ্রদিঘলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ হাদিউজ্জামান মোল্লা (জাবেদ), সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, চন্দ্র দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মোল্লা প্রমুখ।


বীর মুক্তিযোদ্ধা সহিদুর রহমানের (নকসী মুন্সী) সঞ্চালনায়, সদ্য প্রয়াত সাকায়েত হোসেন মোল্লার ছেলে ছোটন মোল্লা তার বাবার রুহের মাগফেরাত কামনায় উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধাদের নিকট দোয়া কামনা করেন। 


আরও পড়ুন: গোপালগঞ্জে জনতা ব‌্যাংকের কাশিয়ানী শাখা উদ্বোধন


অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার আল-বেলী আফিফা সহ আমন্ত্রিত অতিথিগণ বীর মুক্তিযোদ্ধা মরহুম সাকায়েত হোসেন মোল্লার স্মরণসভা শেষে তাঁর রুহের মাগফেরাত কামনায়, বীর মুক্তিযোদ্ধার সন্তান ডিএমপি কমিশনার (অতিরিক্ত আইজিপি) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। সেই সাথে মানবিক পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমানকে অতীতের ন্যায় এলাকার মুক্তিযোদ্ধাদের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর এ ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান।


এসময় জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীসহ উল্লেখিত ৫ ইউনিয়নের শত শত বীর মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।


আরএক্স/