গাজীপুর সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় পোশাক শ্রমিকনিহত, মহাসড়ক অবরোধ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৩৬ পূর্বাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪


গাজীপুর সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় পোশাক শ্রমিকনিহত, মহাসড়ক অবরোধ
ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশনের এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ  ঘটনার জের ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও ভাঙচুর করছেন অন্যান্য শ্রমিকরা।


শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে   সিটি করপোরেশনের  কুনিয়া তারগাছ  এ দিকে এ ঘটনা ঘটে।


আরও পড়ুন: গাজীপুরে ঘন কুয়াশায় বাস উল্টে আহত ১৫


তবে তাৎক্ষণিক নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩০ বছর। তিনি স্থানীয় একটি গার্মেন্টসের নারী পোশাক শ্রমিক ছিলেন।


আরও পড়ুন: শ্রীপুরে আশ্রয়ন প্রকল্পে শীতবস্ত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী রুমানা


পুলিশ ও এলাকাবাসী জানান, কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গাজীপুর সিটি করপোরেশনের দ্রুতগতির একটি গাড়ি ওই নারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গার্মেন্টস শ্রমিক ওই নারী মারা যায়। এ ঘটনার পর স্থানীয় পোশাক শ্রমিক ও এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে ভাঙচুর চালান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিক নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি।


গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান,  সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় স্থানীয় শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছেন।  তারা বিভিন্ন যানবাহন ভাঙচুর করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। তাৎক্ষণিকভাবে নিহত শ্রমিকের পরিচয় জানা যায়নি।


জেবি/এসবি