প্রধানমন্ত্রী সাড়ে সাত লাখ পরিবারকে ঘর দিয়েছেন: ডিসি গালিভ খাঁন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১২ অপরাহ্ন, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪


প্রধানমন্ত্রী সাড়ে সাত লাখ পরিবারকে ঘর দিয়েছেন: ডিসি গালিভ খাঁন
ছবি: জনবাণী

জাতীয় স্থানীয় সরকার দিবসে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী সাড়ে সাত লাখ পরিবারকে তিনি ঘর দিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলায় পাঁচ হাজারের মতো ঘর দিয়েছেন। জানান ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশে গড়তে হলে প্রান্তিক জনগণের জন্য কাজ করতে হবে। 


মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


আরও পড়ুন: ভোলায় পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ আটক ১


"স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার" এ প্রতিপাদকে সামনে রেখে স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ (ডিসি) কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে শহীদ সাটু কমপ্লেক্স অডিটরিয়ামে শেষ হয়। এবং সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম শাহীদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ও প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের প্রকৌশলী মোজাহার আলী প্রাং, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধার এ্যাড আব্দুস সামাদ, পৌর মেয়র মোখলেসুর রহমান প্রমুখ। 


এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রতিনিধি, জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দ।



আরএক্স/