দুই মেয়ের জন্য রাতের খাবার আনতে গিয়ে অগ্নিকাণ্ডে মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৭ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৪


দুই মেয়ের জন্য রাতের খাবার আনতে গিয়ে অগ্নিকাণ্ডে মৃত্যু
ফাইল ছবি।

দুই মেয়ের জন্য রাতের খাবার আনতে গিয়ে অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে পম্পা সাহার (৪৭)। তিনি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রামের সম্ভ্রান্ত পোদ্দর পরিবারের জয়ন্ত পোদ্দারের স্ত্রী। এই দম্পতির তিন মেয়ে। বড় মেয়ে প্রজ্ঞা পোদ্দার (২৫) কানাডায় থাকেন। মেজো মেয়ে শ্রেয়া পোদ্দার (১৭) ও ছোট্ট মেয়ে শ্রেষ্ঠা পোদ্দার (১২)।


আরও পড়ুন: বেইলি রোডে আগুনের সূত্রপাত কীভাবে, জানালেন র‍্যাবের মহাপরিচালক


জয়ন্ত পোদ্দারের ছোট ভাই রানা পোদ্দার মুঠো ফোনে বলেন, পম্পা সাহা বাসায় থাকা দুই মেয়ের জন্য বেইলি রোডের ‘কাচ্চি ভাই রেস্টেুরেন্ট থেকে রাতের খাবার আনতে গিয়ে আগুনে পুড়ে মারা গেছেন। মায়ের মৃত্যুর খবর এখনো দুই মেয়েকে বলা হয়নি। তাদেরকে বলছি তোমাদের মা আইসিওতে আছে। বড় বোন শনিবার দেশে আসলে এক সাথে দেখতে যেও।


তিনি বলেন, শনিবার (২ মার্চ) বড় মেয়ে কানাডা থেকে আসলে সিদ্ধান্ত নেয়া হবে ঢাকায় নাকি গ্রামের বাড়ি মুরাদনগরে লাশ দাহ হবে।


আরও পড়ুন: আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেবে সরকার

    

তিনি আরও বলেন, মেয়ে দুটিকে তাদের মায়ের মৃত্যুর খবর দেয়া না হলেও তারা কেউ পানিটা পর্যন্ত মুখে তুলছেন না। ডানা কাটা পাখির মতো ছটফট করছে মাকে দেখতে যেতে। আবার ক্ষণে ক্ষণে বাবাকে শান্তনা দিচ্ছেন এই বলে, দেখ বাবা মা সুস্থ্য হয়ে ঠিকই বাসায় চলে আসবে।


বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বেইলি রোডের ভবনটিতে আগুন লাগে। আগুন নেভানোর পর হতাহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। চিকিৎসা নেয়ার আগেই মারা যায় মুরাদনগরের পম্পা সাহা।


আরএক্স/