রাষ্ট্রপতি পদক পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি মোজাম্মেল হক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৬ অপরাহ্ন, ২রা মার্চ ২০২৪


রাষ্ট্রপতি পদক পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি মোজাম্মেল হক
ছবি: জনবাণী

কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ পুলিশ বাহিনীর সর্বোচ্চ  রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) অর্জন করায় পঞ্চগড়ের বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হককে ফুলেল শুভেচ্ছা জানান তার থানার কর্মরত সকল কর্মকর্তাসহ অন্যান্য সদস্যবৃন্দ।


তিনি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) গ্রহণ শেষে শুক্রবার (১ মার্চ) কর্মস্থলে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এসময় বোদার ওসি তদন্ত মো. আবু মুসা সরকার দ্বিতীয় কর্মকর্তা এসআই মো. আবু বক্কর সহ সকল কর্মকর্তা ও ফোর্সগন উপস্থিত ছিলেন। এরপর শুভাকাঙ্খি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গন্যমাধ্যমকর্মীবৃন্দ পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা জানান।


আরও পড়ুন: পঞ্চগড়ের এসপি এস এম সিরাজুল হুদা পিপিএম পদক পেতে মনোনীত


জানা যায়, ২৭ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে পুলিশ সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন ঘোষণাসহ বার্ষিক পুলিশ প্যারেড পরিদর্শন করেন এবং পদক প্রাপ্তদের পদক প্রদান করেন।এ সময় সাহসিকতার সাথে অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, কর্তব্যে সততা, নিষ্ঠা ও দক্ষতা প্রদর্শন, জনসাধারণের জন্য আইনী সেবা নিশ্চিত করণের মাধ্যমে প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ মো. মোজাম্মেল হককে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা)- এ ভূষিত হন মো. মোজাম্মেল হক। 


তিনি বলেন, এই অর্জন শুধুমাত্র আমার একার কৃতিত্ব নয়, এই কৃতিত্ব সকল অফিসার ও পুলিশ সদস্যের।


আরএক্স/