বেইলি রোডে ট্রাজেডি:

আরও একজনের মরদেহ হস্তান্তর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:০৮ অপরাহ্ন, ২রা মার্চ ২০২৪


আরও একজনের মরদেহ হস্তান্তর
আগুন লাগার ২ মিনিট আগে বন্দুর সঙ্গে সেলফি তোলেন মিনহাজ। ছবি: সংগৃহীত

রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত কেএম মিনহাজ উদ্দিনের (২৬) মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত সর্বমোট ৪৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


শনিবার (২ মার্চ) দুপুরে তার ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেন রমনা থানা পুলিশ।


বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে অন্যদের মতো তিনি ও তার এক বন্ধু বেইলি রোডের ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টে যান। কিছু সময় পর ভবনটিতে আগুন ধরে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে চারদিকে। আগুনে ৪৬ জন প্রাণ হারান। তাদের মধ্যে মিনহাজও ছিলেন। কিন্তু আগুনে তিনি এমনভাবে পুড়ে যান যে চেনার উপায় ছিল না। অবশেষে হাতঘড়ি দেখে তার মরদেহ শনাক্ত করেন তার বন্ধুরা।


বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হাসান, বেইলি রোডের অগ্নিকাণ্ডে নিহত কে এম মিনহাজ উদ্দিনের মরদেহ তার স্বজনদের কাছে ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হয়েছে। এদিন সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। চাঁদপুরে জানাজা শেষে তার মরদেহ দাফন করা হবে। 


উল্লেখ্য, বেইলি রোডে গ্রিন কোজি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪৬ জন নিহত হয়েছেন। এখন পর্যন্ত অগ্নিকাণ্ডে নিহত অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুনের মরদেহ এবং অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ হস্তান্তর করা হয়নি।


এমএল/