কুতুবদিয়া উপজেলা যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫১ অপরাহ্ন, ২রা এপ্রিল ২০২৪


কুতুবদিয়া উপজেলা যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন
ছবি: প্রতিনিধি

কুতুবদিয়া উপজেলা যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার (০২ এপ্রিল) বিকেলে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন কক্সবাজার ২(কুতুবদিয়া-মহেশখালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।


কুতুবদিয়া উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর ছিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম এর সঞ্চালনায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে ইফতার মাহফিল এ উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মিজবাহুর রহমান ইকু,কুতুবদিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুনাঈদুল হক,আলী আকবর ডেইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাইমুল হুদা বাদশা,বড়ঘোপ ইউপির প্যানেল চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ উল ইসলাম সাকিব, যুবলীগ কর্মী শওকত মিন্টু, রিদুয়ান, আবদুর রশীদ, শাহ ইউনুছ,ছোটন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।


আরও পড়ুন: গভীর সমুদ্রে ভাসমান ১৩ জন জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড


অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি আশেক বলেন জননেত্রী শেখ হাসিনা অতন্ত্য দয়ালু ও দানশীল একজন প্রধানমন্ত্রী। জননেত্রী ইতোমধ্যে কুতুবদিয়াকে বিদ্যুৎ এর আলোতে আলোকিত করেছেন।


তিনি আরো বলেন, সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি ৩য় বারের মতো। আমার কাছে কুতুবদিয়া মহেশখালীর  জনগণের আশা আকাঙ্ক্ষা এখনো অনেক বেশি। আমি জনগণের আশার প্রতিফলন দিয়েছি এবং দিতে চাই বারবার।


অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি আশেক ইফতার মাহফিলের আলোচনা সভায় আবারও ঘোষণা দেন কথা দিয়েছিলাম, সুপারড্রাইক বেড়িবাধ অতি শীঘ্রিই হবে। ইফতার মাহফিলে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও সুধী-জন উপস্থিত ছিলেন।


এমএল/