জাবিতে ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:৩৬ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


জাবিতে ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রদল ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।


সোমবার (২ এপ্রিল) এ ইফতার ও দোয় মাহফিলের আয়োজন করা হয়। এসময় রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো সহ দলের নিহত সকল নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনা করা হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম এর সাধারণ সম্পাদক ও শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কামরুল আহসান, ইউনিভার্সিটি টিসার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) এর সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নুরুল ইসলাম,  যুগ্ম সম্পাদক  অধ্যাপক নজরুল ইসলাম, বিএনপি মনোনীত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য ব্যারিস্টার শিহাব উদ্দীন খান, জাবি অফিসার্স সমিতির সভাপতি, স্বেচ্ছাসেবক দল ঢাকা জেলার সাবেক সভাপতি ও জাবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবুল, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক গালিব ইমতিয়াজ নাহিদ, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান মোহন।


আরও পড়ুন: প্রভাব দেখিয়ে বহিরাগতকে মারধর করলো জাবি ছাত্রলীগ সম্পাদকের অনুসারীরা


ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাবি ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব উপস্থিত ছিলেন।  


আরও পড়ুন: ঢাবিতে ডুসাকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বর্তমান নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, শেখ মুজিব হলের যুগ্ম আহবায়ক রাকিবুল ইসলাম শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহবায়ক ইকবাল হোসাইন, যোবায়ের আল মাহমুদ, ছাত্রনেতা আরিফ হোসাইন, ছাত্রনেতা নাইমুল হাছান কৌশিক, রেজাউল আমিন, শফিকুল ইসলাম, সাহানুর রহমান সুইট, রাজিব আহম্মেদ, দেওয়ান আলাউদ্দিন, এম আর মুরাদ, রাজু, জিসান, সরাফাত উল্লাহ, রিফাত, ফেরদৌস, মনোয়ার, নাইম সহ ছাত্রদলের সাবেক ও বর্তমান শতাধিক নেতাকর্মী।


জেবি/এসবি