পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৮ অপরাহ্ন, ৮ই এপ্রিল ২০২৪


পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান
ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের বোদা থানা আবারো মাসিক মূল্যায়ন সভায় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে স্বীকৃতি পেলো। 


সোমবার ( ৮এপ্রিল) সকালে জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত পুলিশের জেলা মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক মূল্যায়নে টানা ৪র্থ বারের মতো মার্চ এ শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানাকে নির্বাচিত করা হয়েছে।


এসময় এ কাজের নিরলস ভূমিকা পালনে বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজ্জাম্মেল পিপিএম হক কে স্বারক সম্মাননা প্রদান করা হয়।


এলাকায় মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে অফিসার ইনচার্জ জনাব মো. মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ।


আরও পড়ুন: পবিত্র ঈদ-উল ফিতরে সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার সাগরের শুভেচ্ছা


সভায়,জঙ্গি অপরাধ দমনে সক্রিয় অবস্থান, বাল্যবিবাহ প্রতিরোধ, জুয়া নির্মূল, চুরি ডাকাতি, ছিনতাই, অপহরন দমন সহ আইনি কার্যক্রম গতিশীল করতে এই মাসিক মূল্যায়ন সভা নিয়মিত অনুষ্ঠিত হয়ে আসছে। এছাড়া সভায় সার্বিক কর্মমুল্যায়নে বোদা থানার এসআই মো. জাহাঙ্গীর আলমকে শ্রেষ্ঠ এসআই হিসেবে, এসআই আব্দুস সালামকে শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে এবং এএসআই আবু সুফিয়ানকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কৃত করা হয়।

 

পঞ্চগড়ের পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা, পিপিএম-বার এই পুলিশ কর্মকর্তাদের পুরস্কার প্রদান করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) জনাব মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিরুল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব রুনা লায়লা সহ সকল থানা অফিসার ইনচার্জ ও অন্যান্য কর্মকর্তাব্ন্দৃ উপস্থিত ছিলেন।


এমএল/