এফডিসিতে ফিরেছেন নির্বাচন কমিশনার খসরু, হদিস নেই নিপুনের


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১:৩৮ অপরাহ্ন, ১৯শে এপ্রিল ২০২৪


এফডিসিতে ফিরেছেন নির্বাচন কমিশনার খসরু, হদিস নেই নিপুনের
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে শেষ হয়েছে। ২০২৪-২৬ মেয়াদের এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় শুক্রবার (১৯ এপ্রিল)। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে তা শেষ হয় বিকেল ৫টার সময়। এ সময় বিভিন্ন ঘটনা ঘটে গেছে।


মিশা-ডিপজল ও কলি-নিপুণ প্যানেল এবারের নির্বাচনে লড়াই করছেন। ৬ স্বতন্ত্র প্রার্থীও রয়েছে। দিনব্যাপী এফডিসিতেই ছিলেন সব প্রার্থিরা। বেলা বাড়ার সাথে-সাথে ভোটারদের পদচারণায় মুখর হঠে বাংলা সিনেমার এই প্রাণকেন্দ্র। সম্পূর্ণ এফডিসিজুড়ে তারকার ঢল নেমেছিল।


ভোটগ্রহণ শেষ হলেও এফডিসিতে খুনসুটিতে মেতে উঠেছিলেন নতুন-পুরনো অনেক শিল্পীরা। সবার সাথে সবার দেখা হওয়ায় এফডিসির ওপর দিয়ে এদিন বয়ে যায় খুশির হাওয়া। কিন্তু এই উৎসবমুখর পরিবেশ থেকে হুট করে কোথায় যেন উধাও হয়ে যান সাধারণ সম্পাদক পদপ্রার্থী নায়িকা নিপুন আক্তার।


আরও পড়ুন: ধর্ম-কর্মে বেশি সময় কাটছে মেহেদির


ভোটগ্রহণ শেষ হতেই কারো সাথে কোনো কথা না বলে গোমরা মুখে এফডিসি থেকে বেরিয়ে যান এই অভিনেত্রী। এর কিছুক্ষণ পরই এফডিসি থেকে উধাও হয়েযান এবারের শিল্পী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।


এর আগে নিপুনের জন্য সভাপতি প্রার্থী খোঁজার খসরুর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। তাই ভোট শেষে দুজনের এমন নিরব প্রস্থান রহস্যের জট বাঁধে। কিন্তু সেই রহস্য আরও ঘণীভূত হওয়ার আগেই ফিরে আসেন প্রধান নির্বাচন কমিশনার খসরু। গণমাধ্যমকে তিনি জানান, কিছু সময়ের জন্য বাসায় গিয়েছিলেন। অন্যদিকে নিপুনের হদিস এখনো পর্যন্ত মেলেনি।


নির্বাচনের আগে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ ওঠে ডিপজল ও নিপুন উভয় প্রার্থীর বিরুদ্ধেই। তা ছাড়া নিজের প্যানেলের সভাপতি খুঁজতে বেশ বেগ পোহাতে হয়েছে নিপুনকে। সব মিলিয়ে এবারের নির্বাচনে বেশ অগোছালোই দেখা গেছে এই অভিনেত্রীকে।


মোট ৫৭০ জন ভোটারের মধ্যে এবার ভোট প্রদান করেছে ৪৭৫টি। কিছুক্ষণের মধ্যেই শুরু হবে ভোট গণনার কাজ।


এমএল/