প্রধান নির্বাহী সম্পাদক পদে নিয়োগ পেলেন এম উজ্জ্বল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৩ অপরাহ্ন, ২৩শে এপ্রিল ২০২৪


প্রধান নির্বাহী সম্পাদক পদে নিয়োগ পেলেন এম উজ্জ্বল
ছবি: প্রতিনিধি

বরিশাল থেকে প্রকাশিত ও বহুল প্রচারিত "দৈনিক সংবাদ সকাল" পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক পদে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এ, জেড, এম উজ্জ্বল কে নিয়োগ প্রদান করা হয়েছে।


সংবাদ সকাল পত্রিকার সম্পাদক, প্রকাশক, ভারপ্রাপ্ত সম্পাদকসহ সকল সম্পাদক মন্ডলী ও ভারপ্রাপ্ত সম্পাদক, জনাব এস এম আল-আমিন ‘‘দৈনিক সংবাদ সকাল’’ পত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক পদে নিয়োগ প্রদান করেন। 


সম্প্রতি সাংবাদিক এ, জেড, এম উজ্জল ২০২১সাল থেকে বুধবার (১৭এপ্রিল) পর্যন্ত বহুল প্রচলিত সংবাদ সকাল পত্রিকায়  পটুয়াখালী জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন ৷তার জন্মলগ্ন থেকে অদ্যাবধি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বহুল প্রচলিত বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় যুগ-যুগ ধরে জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।


আরও পড়ুন: রাঙ্গাবালীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ


উল্লেখ্য, বরিশালের বহুল প্রচলিত ‘‘দৈনিক সংবাদ সকাল’’ পত্রিকা ১১বছরে পদার্পণ করায় এ পত্রিকার প্রকাশক, সম্পাদক, সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারী এবং অগণিত পাঠকসহ পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। দৈনিক সংবাদ সকালের প্রতিষ্ঠাতা, জাতীয় দৈনিক প্রিন্ট পত্রিকা, ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিষ্ঠাতা সহ দেশের সকলকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। 


আমি আশা করছি, মহান মুক্তিযুদ্ধসহ জাতীয় ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতিকে ঊর্ধ্বে তুলে ধরার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারা সমুন্নত রেখে ‘‘দৈনিক সংবাদ সকাল’’ এগিয়ে যাবে। প্রচার, প্রসার ও পাঠকপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাবে, এই কামনা করছি।


এমএল/