নদীতে মাছ ধরতে নেমে ২ যুবক নিখোঁজ, ৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩০ অপরাহ্ন, ২৪শে এপ্রিল ২০২৪


নদীতে মাছ ধরতে নেমে ২ যুবক নিখোঁজ, ৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

মাতামুহুরী নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ মনছুর ও মুবিন নামের দুই যুবকের মরদেহ ৬ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।


বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীর পূর্ব বড় ভেওলার আনিছপাড়াস্থ এলাকায় নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজের ঘটনা ঘটে। পরে বিকাল ৪টার দিকে মৃত অবস্থায় নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।


নিহত দুই যুবক হলেন- চকরিয়া উপজেলার পুর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ কালাগাজি সিকদার পাড়ার ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও ৭নং ওয়ার্ডস্থ সিকদার পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে মো. মুবিন (১৮)।


আরও পড়ুন: কক্সবাজারে অপহৃত ৩ শিশু ও রোহিঙ্গা নেতা উদ্ধার, আটক ৩


এই তথ্য নিশ্চিত করেছেন, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না।


তিনি জানান, বুধবার সকালে মনছুর ও মুবিন মাতামুহুরী নদীতে মাছ ধরতে নামে। তারা পানি থেকে না উঠায় নদী তীরবর্তী বাসিন্দারা সংগঠিত হয়ে ওই দুই যুবকের সন্ধান শুরু করে। কিছু সময়পর পেকুয়ার ফায়ার সার্ভিসের কর্মীরাও যোগ দেয় উদ্ধার অভিযানে। এরপরও নিখোঁজ দুই যুবকের সন্ধান মিলছিলনা।


চেয়ারম্যান মুন্না আরও বলেন, বিকাল ৪ টার দিকে পেকুয়া ফায়ার সার্ভিস চট্টগ্রাম থেকে ডুবুরি দল এনে তাদের মরদেহ উদ্ধার করেছে।


পেকুয়া ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার বাপ্পী বড়ুয়া বলেন, মাতামুহুরি নদীতে দুই যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে চট্টগ্রাম থেকে ডুবুরি দল এনে স্থানীয়দের সহায়তায় দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।


এমএল/