চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত গভীর নলকূপে পড়ে যুবকের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৩০ অপরাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত গভীর নলকূপে পড়ে যুবকের মৃত্যু
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) এর পরিত্যক্ত গভীর নলকূপের পাইপের মধ্যে পড়ে যাওয়া রনি বর্মণের মরদেহ ৫ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।


শুক্রবার (২৬) এপ্রিল বিকেল ৫টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মরদেহটি উদ্ধার করেন।


উক্ত ঘটনার পূর্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নেজামপুরে সকালে একটি পরিত্যক্ত গভীর নলকূপের পাশে ঘোরাঘুরি করছিলেন রনি। নলকূপের মুখ বন্ধ না থাকায় রনি পাইপের মধ্যে পড়ে যান। যার গভীরতা ছিল প্রায় ১৪০ ফুট।


আরও পড়ুন: অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩

 

জানা গেছে, মৃত রনি বর্মণ (২৪) চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার নেজামপুর গ্রামের চৈতন্য বর্মণের ছেলে। সে মানসিক ভারসাম্যহীন বলে জানায় পুলিশ ও স্থানীয়রা। 


চাঁপাইনবাবগঞ্জ নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল হক জনবাণীকে জানায়, তাদের ফায়ার কর্মীরা-প্রযুক্তি ব্যবহার করেও যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে যোগ দিয়ে সাড়ে ৫ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করা হয়।


এবিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানায়, নাচোল পুলিশ ও ফায়ার সার্ভিস প্রাণপণ চেষ্টা করেও যুবককে জীবিত উদ্ধার করা যায়নি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


এমএল/