কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:০০ অপরাহ্ন, ২৯শে এপ্রিল ২০২৪


কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জনের প্রাণহানি হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরও দুইজন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে  আটজন।


সোমবার (২৯ এপ্রিল)মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আরও পড়ুন: কক্সবাজারে হিট স্ট্রোকে দিনমজুরের মৃত্যু


নিহতরা ব্যক্তিরা হলেন- চট্টগ্রামের বাঁশখালীর রায়ছড়া ইউনিয়নের ইলশা এলাকার মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম (৫৮), একই এলাকার গোলাম সোবহানের ছেলে দুলা মিয়া (৬৫)। আর কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাঁশখালী উপজেলার বাঘমারা এলাকার রফিক আহমেদ (৭০) ও অপর নিহত নারীর নাম জানাতে পারেননি হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ।


আরও পড়ুন: কক্সবাজারে দুইদিনের নৃত্য উৎসব শুরু


স্থানীয়দের বরাত দিয়ে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশের দায়িত্বরত ইনচার্জ উপ-পরিদর্শক মো. মোজাম্মেল হক গণমাধ্যমকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওর খোদাইবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারী-পুরুষ মারা যান। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরও দুইজন।


এর আগে দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। তারা লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে মালুমঘাট হাইওয়ে থানায় নিয়ে এসেছেন। আর আহতদের উদ্ধার করে ঈদগাঁও স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। নিহতদের লাশ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।


জেবি/এসবি