প্রবাসী ঐক্য পরিষদের পঞ্চম বর্ষপূর্তি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রবাসী ঐক্য পরিষদের পঞ্চম বর্ষপূর্তি

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ হিসাবে মাদরাসার ইউনিফর্ম বিতরণ ও দুপুর ভোজ আয়োজনের মধ্য দিয়ে ৫ম বর্ষপূর্তি উদযাপন করেছে সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ।

রবিবার (২০ মার্চ) সন্দ্বীপ উপজেলার ১১নং মুছাপুর ইউনিয়নের, ৮নং ওয়ার্ড অবস্থিত হাজী তাহেরা মর্জিনা মোমেনা হাফেজিয়া বালক-বালিকা মাদরাসা ও এতিমখানায় সংগঠনটির ৫ম বর্ষপূর্তি উপলক্ষে ২৬ জন্য শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের প্রধান উপদেষ্টা ও সন্দ্বীপ উপজেলার শিক্ষা কমিটির সদস্য শফিকুল ইসলাম ভূঁইয়া, মুছাপুর ইউনিয়নের জনপ্রতিনিধি আবুল খায়ের নাদিম চেয়ারম্যান, সিনিয়র উপদেষ্টা চিকিৎসক রফিকুল ইসলাম হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা বেলাল উদ্দিন, মাদরাসার পরিচালক হাফেজ মহীউদ্দিন, ক্বারী নুর হোসেন, মুছাপুর ৮নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম, মসজিদ সেক্রেটারি মাওলানা জাহাঙ্গীর আলম, সংগঠনের যুগ্ম প্রতিষ্ঠাতা সোহেল রানা, তারেক হোসেন সোহেল, প্রতিষ্ঠাতা সদস্য শাহাদাত বিন, আমিন রসুল আরমান, সমন্বয়কারী শাহাদাত হোসেন, উপ-সচিব আনোয়ার হোসেন, সাবেক অর্থ সম্পাদক আবুল হাশেম সওদাগরসহ সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের অন্যান্য সদস্যরা।

বর্ষপূর্তির আয়োজনে আমন্ত্রিত অতিথিদের বক্তব্যে প্রশংসিত হয় সংগঠনের বিভিন্ন কার্যক্রম। বক্তারা এমন কাজের জন্য কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসীদের চিন্তাশীল চেতনাকে কাজ লাগিয়ে দূর প্রবাস থেকে অনলাইন প্রযুক্তি ব্যবহার করে মানবিক কাজের উদ্যোগকে স্বাগত জানাই। সংগঠনের সব সদস্যকে আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জ্ঞাপন করে মহান রবের সন্তুষ্টি অর্জনের জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে মানবতার কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।

সংগঠনের প্রধান উপদেষ্টা ও সন্দ্বীপ উপজেলার শিক্ষা কমিটির সদস্য সফিকুল ইসলাম ভূঁইয়াসহ দায়িত্বশীলরা বলেন, আর্ত-মানবতার সেবাই নিজেকে বিলিয়ে দিয়ে অসহায় মানুষের ‘সুখ-দুঃখে পাশাপাশি’ থাকার জন্য, ১লা মার্চ ২০১৭ সালে সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের যাত্রা হয়।

জি আই/