তপন কুমার সাহাকে বিদায়ী সংবর্ধনা দিলেন উৎসর্গ ফাউন্ডেশন


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৩ অপরাহ্ন, ২রা মে ২০২৪


তপন কুমার সাহাকে বিদায়ী সংবর্ধনা দিলেন উৎসর্গ ফাউন্ডেশন
ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়িয়ার শাহাবুদ্দীন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তপন কুমার সাহার শেষ কর্মদিবস ও অবসরজনিত বিদায়ী বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সমাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন পক্ষ থেকে এই বিশেষ সম্মাননা প্রদান করা হয়।


বৃহস্পতিবার (২ ম) সকাল সাড়ে ১১ টায় কলেজ প্রাঙ্গণে এ সম্মাননা প্রদান করা হয়।


উৎসর্গ ফাউন্ডেশন এর শুভাকাঙ্ক্ষী ও শাহাবুদ্দীন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সাদেকুর রহমান সাদেক ও সংগঠনের কার্যনিবাহী সদস্য ইমরান এই সম্মাননা বিদায়ী শিক্ষকের হাতে তুলে দেন।


আরও পড়ুন: কেউ থাকছে হলে, কেউ ফিরছে বাড়িতে


বিদায়ী শিক্ষক তপন কুমার সাহা আবেগাপ্লুত হয়ে পরেন। সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, আমি দীর্ঘদিন এই কলেজে শিক্ষকতা করেছি বৃহস্পতিবার (২ মে) আমার কর্মদিবসের শেষ দিন। কলেজ প্রতিষ্ঠা সময় থেকে আমরা যে কয়েকজন শিক্ষক ছিলাম চেষ্টা করেছি ছাত্র, শিক্ষক এবং অভিভাবকদের মাঝে সুসম্পর্ক স্থাপন করার মাধ্যমেই আজ এই কলেজ ঐতিহ্য নির্ভর কলেজ হয়ে উঠেছে। সুদীর্ঘ সময় যারা আমার পাশে ছিলেন তাদের ধন্যবাদ জানাই। আমি মনে করি, কলেজে নতুন যারা যুক্ত হবেন তারাও কলেজকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করবেন। 


তিনি আরো বলেন, ছাত্ররা কলেজ থেকে দূরে সরে গেছে। ছাত্ররা কলেজ মুখী না হলে কলেজের ঐতিহ্যে ফিরিয়ে আনা সম্ভব না।


উল্লেখ্য, উৎসর্গ ফাউন্ডেশন এর সম্মানিত উপদেষ্টা এবং শাহাবুদ্দীন ডিগ্রি কলেজের সাবেক ছাত্র ডা.মো. মাসুদ পারভেজ এর পৃষ্ঠপোষকতায় এই বিশেষ সম্মাননা প্রদান করা হয়।


এমএল/