গাজীপুরে ট্রাকের ধাক্কায় পিকাপ উল্টে দুই শ্রমিক নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩১ অপরাহ্ন, ৪ঠা মে ২০২৪


গাজীপুরে ট্রাকের ধাক্কায় পিকাপ উল্টে দুই শ্রমিক নিহত
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এতে আরও ১১ জন নির্মাণ শ্রমিক আহত হয়।


শনিবার (৪ মে) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সুনামগঞ্জের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) ও তার জামাতা আবু সুফিয়ান (২৫)।


আরও পড়ুন: গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক


শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার বেলাল আহমেদ বলেন, একটি পিকআপে করে মিক্সার মেশিন ও ১৩ জন শ্রমিক ঢালাইয়ের কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কামরুল ইসলাম কাউন্সিলরের বাড়ির সামনে পৌঁছানো মাত্রই পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে পিকআপ উল্টে শ্রমিকরা মিক্সার মেশিনের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই রাসেল মিয়া নিহত ও ১২ জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু সুফিয়ানকেও মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই পিকআপে থাকা আরও ১১ জন আহত হয়েছেন।


শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. কুদ্দুস বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ড্রাম ট্রাকটি  জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এমএল/