জন্মদিন পালন না করে সেই অর্থ দিয়ে মোংলায় বসুন্ধরা'র সহায়তা প্রদান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৯ অপরাহ্ন, ৩০শে মে ২০২৪


জন্মদিন পালন না করে সেই অর্থ দিয়ে মোংলায় বসুন্ধরা'র সহায়তা প্রদান
ছবি: প্রতিনিধি

ঘূর্ণিঝড় রোমেলে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তার ও তার পরিবারের সদস্যদের জন্মবার্ষিকী উৎসব পালন না করে সেই অর্থ দিয়েই মোংলায় ঘূর্ণিঝড় দুর্গতদের খাদ্য সহায়তা প্রদান করছেন। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের প্রথম দিন মোংলার এক হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। 


বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার চাঁদপাই ইউনিয়ন পরিষদ চত্বরে দুর্গতদের হাতে বসুন্ধরা গ্রুপের এ খাদ্য সামগ্রী তুলে দেন স্থানীয় সাংসদ হাবিবুন নাহার। এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবণ, আলু, আটা, নুডুলস, চিনি, চা, মুড়ি, চিড়া ও টোস্ট। 


আরও পড়ুন: ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ৩০ হরিণ'র সলিল সমাধি, আহত ১৫


খাদ্য সামগ্রী বিতরণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের জিএম ফয়েজুর রহমান, ডিজিএম মাসুদুর রহমানসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তারিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাফর রানা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী এস, এম সোহান আহমেদ ও চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম।


বসুন্ধরা গ্রুপের জিএম ফয়েজুর রহমান ও ডিজিএম মাসুদুর রহমান বলেন, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তার নিজের ও পরিবারের অন্যান্য সদস্যদের জন্মদিন উৎসব পালন না করে সেই অর্থ দিয়ে ঘূর্ণিঝড় দুর্গতদের খাদ্য সহায়তা প্রদান করছেন। বিগত সময়ে বিভিন্ন দুর্যোগে বসুন্ধরা গ্রুপ যেমনি দুর্গতদের পাশে ছিলেন, এখনও আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। 


আরও পড়ুন: বাগেরহাটে ৪৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, ভেসে গেছে অসংখ্য চিংড়ি ঘের


তারা আরো বলেন, প্রথম দিনে রোমেলের প্রভাবে অধিক ক্ষতিগ্রস্ত মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের এক হাজার ও রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের এক হাজার বাসিন্দাদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এরপর মোংলা পৌরসভার ক্ষতিগ্রস্তদের মাঝে এ সহায়তা প্রদান করা হবে। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপকূলের দুর্গতদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তারা।


এমএল/