আরএস ফাহিমের ভ্লগ ভিডিও ধারণের সময় প্রাণ গেল যুবকের


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৯ অপরাহ্ন, ৮ই জুন ২০২৪


আরএস ফাহিমের ভ্লগ ভিডিও ধারণের সময় প্রাণ গেল যুবকের
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে কন্টেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম চৌধুরীর ভ্লগ ভিডিও ধারণের সময় লোহার পাইপের আঘাতে রবিউল আজিম তনু (৩৫) নামের এক যুবক মারা গেছে।


শনিবার (৮ জুন) ভোরে জেলা শহরের ইলিয়ট সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত তনু সাতক্ষীরার কলারোয়া থানার গোপিনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।


আরও পড়ুন: টেলিপ্যাবের নতুন সভাপতি আরশাদ আদনান, সম্পাদক দোদুল


সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, “সিরাজগঞ্জ শহরের এসএস রোডে একটি রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে কনটেন্ট ক্রিয়েটর আরএস ফাহিম চৌধুরী ও তার সঙ্গীরা এসেছিলেন। ভোরে ফাহিম চৌধুরীর ক্যামেরাম্যান রবিউল আজিম তনু একটি ছাদখোলা জিপে ফামিহের ভ্লগের জন্য শহরের বিভিন্ন দর্শনীয় স্থানের ভিডিও সংগ্রহ করছিলেন। এ সময় রেস্টুরেন্টটির মালিক মঈন উদ্দিন তার সঙ্গে ছিলেন। ”


আরও পড়ুন: চার নায়িকা নিয়ে ‘লাগে উরাধুরায়’ মাতলেন শাকিব!


ওসি আরও বলেন, “এস এস রোড প্রান্ত দিয়ে ইলিয়ট ব্রিজের ভিডিও নেয়ার জন্য রবিউল আজিম গাড়ির ছাদ খুলে দাঁড়িয়েছিলেন। এসময় সেতুর উপরে থাকা লোহার পাইপের সঙ্গে মাথার পেছনের অংশের ধাক্কা লাগে। এতে তনু গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাড়িটি থানায় রাখা হয়েছে।”


জেবি/এসবি