টেকনাফে ছাত্রলীগ নেতা মুরাদ হত্যাকাণ্ডের একমাসেও কেউ ধরা পড়েনি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১১ অপরাহ্ন, ১০ই জুন ২০২৪


টেকনাফে ছাত্রলীগ নেতা মুরাদ হত্যাকাণ্ডের একমাসেও কেউ ধরা পড়েনি
ছবি: প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে ছাত্রলীগ নেতা রাগিব শাহারিয়ার মুরাদ হত্যাকাণ্ডের একমাস পার হলেও কোনো আসামি ধরা পড়েনি। যদিও পুলিশ বলছে, একজন আসামি স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছে। অন্যান্য আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।  


গত ৬ মে বিকেলে ছুরিকাঘাতে খুন হন টেকনাফের বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল্লাহর ছেলে রাগিব শাহারিয়ার মুরাদ। সে কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের ছাত্র এবং বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিল। এ ঘটনায় ৪ জনকে আসামি করে টেকনাফ থানায় মামলা দায়ের করেন মুরাদের বাবা মো. সাইফুল্লাহ।


মামলার বাদি মো. সাইফুল্লাহ বলেন, ‘আমার আদরের সন্তানকে প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে খুনিরা। বড় ছেলেকেও গুরতর জখম করে। মামলার একমাসেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ছেলেকে তো আর ফিরে পাবো না, কিন্তু আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। এতে কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না।


মামলার তদন্ত কর্মকর্তা মো. দস্তগীর হোসেন বলেন, এই মামলার ৪ নম্বর আসামি ৮ সপ্তাহের জন্য উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়েছেন। অন্য আসামিদের ধরতে কাজ করছে পুলিশ। খুব শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনার পাশাপাশি মামলার তদন্ত কাজ দ্রুত শেষ করার চেষ্টা চলছে।


টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, আসামিদের একজন জামিনে রয়েছে। অপরদের ধরতে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। আশা করছি দ্রুত গ্রেপ্তার সম্ভব হবে।


এসডি/