নীলফামারীতে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৩ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৪


নীলফামারীতে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার
ছবি: প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় ডাকা‌তি প্রস্তু‌তিকালে দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ডিমলা থানা পু‌লিশ।


শুক্রবার (১৪জুন) উপজেলার ৭নং খালিশা চাপানি ইউনিয়নের ডালিয়া পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে থেকে ২টি ধারালো ছোরা, একটি লোহার হাতুড়ি, সবুজ রঙের একটি লোহার এঙ্গেলের চৌকোণা রড, একটি টর্চ লাইট, রিফ্লোক্টিং ভেষ্ট ২ টি, ১ টি টয়োটা ব্র্যান্ডের সিলভার রঙের প্রাইভেট কার, ৭ টি মোবাইলসহ তাদের গ্রেপ্তার করা হয়।


আরও পড়ুন: ঈদ উপলক্ষ্যে পশুর হাটে পুলিশের কঠোর নজরদারি


আটককৃতরা হলেন,বগুড়ার গাবতলী থানার মালিয়ার ডাঙ্গা এলাকার মো. লয়া প্রামানিকের ছেলে মো. আলমগীর হোসেন (৩০), বগুড়ার সোনাতলা এলাকার পশ্চিম পদ্মপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. সোনা মিয়া (৩০), নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর নিজপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে আলী হাসান বাবু (৩১), একই উপজেলার পার্শ্ববর্তী ইসলামবাগ বড় মসজিদ এলাকার মৃত বেলাল হোসেনের ছেলে মো. সবুজ হোসেন (২৭)। এ সময় তাদের সহযোগী বগুড়ার সোনাতলা উপজেলার ভেলুরপার এলাকার আজাদুল হকের ছেলে শান্ত ইসলাম (২৬) সহ চার পাঁচ জন আসামি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়। আটককৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসা বাদে ঘটনার সত্যতা স্বীকার করে বলে তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।


ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ কুমার রায় জানান, ভ্রাম্যমান অবস্থায়, মাইক্রোবাস, জীপসহ বিভিন্ন যানবাহনে দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই করে আসছিলো। ডাকাতির প্রস্তুতি কালে তাদের গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও পড়ুন: গো-খাদ্যের চড়া দাম নিয়ে হতাশ খামারীরা


ওসি আরো জানান, আসামিরা বিভিন্ন থানার এজাহারভুক্ত আসামি। আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানোর কথা জানান তিনি।


এমএল/