গোপালগঞ্জে জেলা ও দায়রা জজের সঙ্গে বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের আলোচনা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৫ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৪


গোপালগঞ্জে জেলা ও দায়রা জজের সঙ্গে বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের আলোচনা অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জ জেলার নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আতোয়ার রহমানের সাথে গোপালগঞ্জ জেলার বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীদের সাথে বার্ষিক কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১৫ জুলাই) বিকালে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে বার্ষিক কর্মপরিকল্পনা বিষয়ক এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালগঞ্জ জেলা জজশীপ।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আতোয়ার রহমান।


আরও পড়ুন: গোপালগঞ্জে ‘অর্থনৈতিক শুমারি- ২০২৪’ এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত


জেলা জজশীপ-এর সিনিয়র সহকারী জজ মাসুমা রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খোন্দকার, গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু ইব্রাহিম। 


এসময় যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম আদালত) মো. সাইদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য় আদালত) মো. এনায়েত উল্লাহ, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মো. মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (সহকারী জজ) মো. সফিকুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোমানা রোজী, অনুশ্রী রায়, রেজাউল করিম বাঁধন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রুবেল শেখ, মতিউর রহমান, ফাহমিদা পিয়া, সহকারী জজ আফরোজা বিনতে শহীদ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবির হোসেন সহ জেলা জজশীপ-এর অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


এমএল/