তজুমদ্দিনের চাচড়ায় ব্যক্তিগত আক্রোশে সাবেক বিএনপি নেতাকে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৫ অপরাহ্ন, ৬ই আগস্ট ২০২৪


তজুমদ্দিনের চাচড়ায় ব্যক্তিগত আক্রোশে সাবেক বিএনপি নেতাকে হত্যা
ছবি: প্রতিনিধি

ভোলার তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে ব্যক্তিগত আক্রোশে পূর্বশত্রতার জেরধরে সাবেক বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা মাহমুদউল্লাহ মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।


আরও পড়ুন: সন্ধান মিলল ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে নিখোঁজ বাবা-ছেলের


সোমবার (৫ আগস্ট) সন্ধ্যায় চাচড়া ১ নং ওয়ার্ডে এঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত একজনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। মামলার প্রস্তুতি চলছে। 


নিহতের ছোট ভাই চাচড়া ১ ওয়ার্ডের বিএনপি  সভাপতি মুসলেউদ্দিন জান্টু জানান তার ভাই মাহমুদুল্লাহ মিয়া ইউনিয়ন বিএনপি নেতা ছিলেন। পরবর্তীতে আওয়ামিলীগে যোগদান করলেও তাহের চেয়ারম্যান এর সাথে বিরোধিতার কারনে ২৬ টি মামলার আসামি হন। তিনি আরো জানান, তাহের চেয়ারম্যান এর ড্রাইভার ফজলু এক সময় মেঘনায় বাচ্ছু ডাকাতের সাথে ডাকাতি করতো। এসব নিয়ে তখন ফজলুদের সাথে বিরোধ ছিল।


আরও পড়ুন: পরিযায়ী পাখিদের কলকাকলিতে মুখরিত ভোলার বিচ্ছিন্ন চরাঞ্চল


গতকাল সন্ধ্যায় ফজলুর নেতৃত্বে তার পিতা আঃ হক(৬০), ভাই ফরিদ (৪০), জহির (৩২),জাকির (২৫), ও ৩ নং ওয়ার্ডের রিয়াজ মোল্লা সহ ১০-১২ জনে মিলে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে ঘরের সামনে ফেলে রেখে চলে যায়। উদ্ধার করে হাসপাতাল নিলে ডাক্তার মৃত ঘোষণা করে। 


তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে।  মামলার প্রস্তুতি চলছে।


এসডি/