স্কুলের নির্মাণ সামগ্রী দিয়ে গোয়াল ঘর নির্মাণ!


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৩ অপরাহ্ন, ১৩ই আগস্ট ২০২৪


স্কুলের নির্মাণ সামগ্রী দিয়ে গোয়াল ঘর নির্মাণ!
ছবি: প্রতিনিধি

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের ২৫৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। 


সোমবার (১২ আগস্ট) সকাল ৯.৩০ মিনিটে বিদ্যালয়ে ক্লাস চলাকালে প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেনের উপর হামলা চালায় ভরপাশা ইউনিয়নের ২ নং ওয়ার্ড দক্ষিণ কৃষ্ণকাঠি গ্রামের মো. মনোয়ার জোমাদ্দার। এই ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


আরও পড়ুন: বাকেরগঞ্জে ধসে পড়ছে সেতু, যান চলাচল বন্ধ


বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন জানান, মনোয়ার জমাদ্দার দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের বারান্দায়, মাঠে ও বিদ্যালয়ের মধ্যে মাঠ থেকে ধান কেটে রাখাসহ ধান শুকানোর কাজ করে আসছে। বিদ্যালয় চত্বরে গরু ছাগল রেখে ময়লা আবর্জনা করে রাখে। বিদ্যালয়ের মূল ভবনের পশ্চিম পাশে একটি নতুন ভবনের নির্মাণ কাজ চলছে। নির্মানাধীন ভবনের নির্মাণ সামগ্রী রড, সিমেন্ট, বালু, খোয়া চুরি করে নিয়ে মনোয়ার জমাদ্দার তার বাড়িতে গোয়াল ঘর নির্মাণ করেছে। বিদ্যালয় থেকে নির্মাণ সামগ্রী চুরি করায় আমি প্রথম থেকেই তাকে বাঁধা দিয়ে আসি। এরপর গতকাল ১২ আগস্ট সকালে বিদ্যালয়ের লাইব্রেরীর সামনে মাছ ধরার জাল ফেলে রাখলে আমি তাকে জাল সরাতে বললে মনোয়ার জমাদ্দার ৩/৪ জন লোক সাথে নিয়ে এসে আমার উপর হামলা চালায়। এরপর আমি চিকিৎসা নিয়ে সুস্থ হলে থানায় একটি অভিযোগ দায়ের করি। 


বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আফজাল হোসেন জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইন অনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এমএল/