খুরুশকুলের ডেইরি ফার্মে মধ্যরাতে সশস্ত্র দলের হানা, বাছুরসহ ৫ গরু লুট


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪০ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৪


খুরুশকুলের ডেইরি ফার্মে মধ্যরাতে সশস্ত্র দলের হানা, বাছুরসহ ৫ গরু লুট
ছবি: সংগৃহীত

কক্সবাজারের খুরুশকুলের বাঁকখালী নদীর নিকটবর্তী একটি ডেইরি ফার্মে সশস্ত্র একটি দল হানা দিয়ে বাছুরসহ ৫ টি গরু লুট করে নিয়ে গেছে। এতে প্রতিষ্ঠানটির ৫ কর্মচারি গুরুতর আহত হয়েছেন।


রবিবার (২৫ আগস্ট) দিবাগত রাত আড়াই টার দিকে এ ঘটনা ঘটে।


আরও পড়ুন: নোয়াখালীতে ভেঙে গেছে মুছাপুর রেগুলেটর, এলাকাজুড়ে আতঙ্ক


কক্সবাজার শহরের কস্তুরাঘাটস্থ বাঁকখালী ব্রীজের উত্তর পাশেরই মিড ওয়ে ডেইরি ফার্মটি অবস্থিত। যা কক্সবাজার সদর থানা থেকে আধা কিলোমিটার দূরে।


প্রতিষ্ঠানটি মালিক অবসরপ্রাপ্ত কৃষিবিদ সালে আহমদ জানিয়েছেন, মধ্যরাতে সশস্ত্র একটি দল ট্রাক যোগে এসে তার প্রতিষ্ঠানে হানা দেয়। এসময় নৈশ্য প্রহরী ও কর্মচারিদের মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রাখে। এরপর একটি বাছুর এবং বিদেশী ৪ টি দুধের গাভি ট্রাক যোগে লুট করে নিয়ে যায়। ঘটনার সময় পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই ডাকাতরা গরু নিয়ে চলে যায়। এ ঘটনায় আহত ৫ কর্মচারিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: বন্যার পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু


তিনি জানান, এ ঘটনায় ৩ জনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। খুরুশকুলের মনুপাড়ার হায়দার আলী, সিকান্দর, কুইজ্জা নামের ৩ জনকে চেনা গেছে। এব্যাপারে কক্সবাজার সদর থানায় এজাহার জমা দিয়েছেন।


কক্সবাজার সদর মডেল থানার ‍ওসি মো. মছিউর রহমান জানিয়েছেন, এ ব্যাপারে লিখিত এজাহার পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


এমএল/