আরজি কর কাণ্ডে নির্যাতিতাকে নিয়ে গান বললেন অরিজিৎ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৫৩ অপরাহ্ন, ২৭শে আগস্ট ২০২৪


আরজি কর কাণ্ডে নির্যাতিতাকে নিয়ে গান বললেন অরিজিৎ
অরিজিৎ সিং। ছবি: সংগৃহীত

অরিজিৎ সিং বলিউড থেকে টালিউডে গান গেয়ে সব জায়গায় প্রশংসিত হয় শ্রোতামহলে। ভারতীয় এই সংগীত শিল্পী  আরজি কর হাসপাতালে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় অপরাধীদের সাত দিনের মধ্যে পেলে রাস্তায় নামবেন তিনি। গত ১৭ই আগস্ট নিজের ব্যক্তিগত এক্স হ্যান্ডেলে এই কথা জানিয়েছিলেন।


এদিকে সোমবার (২৬ আগস্ট) রাতে লাইভে এসেছিলেন তিনি। যেখানে আরজি কর কাণ্ডের বিচার চেয়ে নিজের বক্তব্য স্পষ্ট করেছেন। শুধু তাই নয়, অভয়াকে নিয়ে তার লেখা গানও গেয়ে ভক্ত-অনুরাগীদের শুনিয়েছেন। 


আরও পড়ুন: বিপদে ঢালিউড নায়িকাদের একমাত্র ভরসা ছিলেন ডিবি হারুন!


লাইভ ভিডিওতে অরিজিৎ বলেন , অনেকদিন ধরেই গলায় সমস্যা তার। তাই সেভাবে গান গাওয়া হয়নি। তবে গানের সঙ্গে জড়িত টুকটাক কাজ করছিলেন, বাড়ির নানা দায়িত্বও তো আছে। 


এসময় তিনি আরও বলেন, এসবের মাঝেই মাথা থেকে বের করতে পারছিলেন না ৩১ বছরের তরুণী ডাক্তারের মৃত্যু। এর আগেও বহু ঘটনা তাকে ভিতর দিয়ে নাড়িয়ে দিয়েছে, তবে এরকমটা আগে কখনো হয়নি, সেটাও স্পষ্ট করেন লাইভে এসে। 


আরও পড়ুন: ঢাকা থেকে যে কোন সাহায্যের জন্য আমি প্রস্তুত: জয়া


উল্লেখ্য, গত ৯ আগস্ট ভোরের দিকে কলকাতার শ্যামবাজার এলাকায় অবস্থিত আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের বিশ্রামকক্ষ থেকে এক নারী চিকিৎসকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তে জানা যায়, ওই চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল।


তবে মরদেহ উদ্ধারের পর হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল যে ওই চিকিৎসক আত্মহত্যা করেছেন। কর্তৃপক্ষের এই বক্তব্যের পর প্রথমে ফুঁসে ওঠে কলকাতা, পরে গর্জে ওঠে পুরো পশ্চিমবঙ্গ।


আরএক্স/