কুয়াকাটায় বিএনপি নেতার বাড়ীতে ডাকাতি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৮ অপরাহ্ন, ৩রা সেপ্টেম্বর ২০২৪


কুয়াকাটায় বিএনপি নেতার বাড়ীতে ডাকাতি
ছবি: প্রতিনিধি

পর্যটন নগরী কুয়াকাটায় পৌর বিএনপির নেতা ও আবাসিক হোটেল রনি‘র মালিকের বাসায়  দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময়ে বাড়ীর মালিকে রশি দিয়ে বেঁধে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। ডাকাতদের মার ধরে দুইজন আহত হয়। 


আরও পড়ুন: কুয়াকাটা সৈকত থেকে অর্ধগলিত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার


পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে , কুয়াকাটা পৌর বিএনপির মানিক মিয়ার ৪ নং ওয়ার্ডে অবস্থিত বাসায় ৭-৮ জনের একদল মুখোশধারী ডাকাত সোমবার (২ সেপ্টেম্বর) রাত  আনুমানিক দুইটার দিকে ঘরে ঢুকে বাড়ির মালিক মানিক মিয়াকে রশি দিয়ে বেঁধে রেখে এ ডাকাতি করে। মানিক মিয়ার দাবী ডাকাতরা পিস্তল ঠেকিয়ে ঘরের আলমিরার চাবি নিয়ে খুলে নগদ ৫০ হাজার টাকা, ১৫ ভরি স্বর্নলংকার, ৪টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন  লুট করে নিয়ে গেছে। 

 

আলমারির চাবি না দিতে চাইলে তাকে এবং তার স্ত্রী কে ব্যাপক মারধর করে আহত করা হয়। তবে ডাকাতরা মুখোশ পরে থাকায় তাদের কে চিনতে পরেনি। 


মানিক মিয়া ও তার স্ত্রীর দাবি করে ঘটনার পরপরই মহিপুর থানা পুলিশ কে ফোন দেওয়া হলেও থানা পুলিশ ফোন রিসিভ করেনি। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলেও ততক্ষণে ডাকাতরা  পালিয়ে যায়। 


পরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। এ ডাকাতির ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পরে।


আরও পড়ুন: কুয়াকাটাতে হোটেলের শেয়ার নিয়ে সৈয়দ আবেদ আলীর প্রতারণার ফাঁদ


এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, আমরা রাতে কোন ফোন পাইনি। সকালে ঘটনা শুনে কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিমল কৃষ্ণ মন্ডল মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এসডি/