কুমিল্লায় একই পরিবারের ৩ জনকে ওড়না পেঁচিয়ে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৪২ পূর্বাহ্ন, ৫ই সেপ্টেম্বর ২০২৪


কুমিল্লায়  একই পরিবারের ৩ জনকে ওড়না পেঁচিয়ে হত্যা
ফাইল ছবি

কুমিল্লার হোমনায় একই পরিবারের ৩ জনকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে  দুর্বৃত্তরা।


বুধবার (৪ সেপ্টেম্বর) রাতের কোনও এক সময়ে নিজ বাড়িতে শোবার ঘরে তাদের হত্যা করা হয়। হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের বড় ঘাগুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন, ওই গ্রামের শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫), তাদের ৯ বছরের ছেলে শাহাদ এবং শাহপরানের মামাতো ভাইয়ের মেয়ে তিশা (১৪)।


আরও পড়ুন: ছেলের হাতে প্রাণ গেল মায়ের


বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি হোমনা সার্কেল) মীর মহসিন।


স্থানীয়রা  জানিয়েছেন, বড় ঘাগুটিয়া গ্রামের মো. শাহপরান ঢাকায় একটি চাকরি করেন। বুধবার রাতে তার স্ত্রী-ছেলে ও এক ভাইয়ের মেয়ে তিশা ঘুমিয়ে ছিল। রাতের কোনো এক সময় তাদেরকে দুর্বৃত্তরা গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায়।


আরও পড়ুন: কুমিল্লায় মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত


এএসপি মীর মহসিন গণমাধ্যমকে জানান,  আজ সকালে তিনজনের মরদেহ একই কক্ষে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ফোর্সসহ এসে আমরা মরদেহগুলো উদ্ধার করেছি। মরদেহগুলোতে মাথায় আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। আমরা ঘটনার তদন্ত করছি। মরদহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


জেবি/এসবি