আওয়ামী লীগ নেতার পরকীয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪০ অপরাহ্ন, ২৮শে সেপ্টেম্বর ২০২৪


আওয়ামী লীগ নেতার পরকীয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
ছবি: প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার পরকীয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া মো. নজরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক। তিনি সাবেক জেলা পরিষদ সদস্য ও ধামঘর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।


ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপটিতে লক্ষ্য করা যায় মো. নজরুল ইসলাম তার গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে নির্জন কক্ষে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরায় এলাকাজুড়ে তৈরী হয়েছে ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি।


আরও পড়ুন: ভারতে পাচারকালে কুমিল্লা সীমান্তে ৪৪০ কেজি ইলিশ জব্দ


স্থানীয় বসিন্দারা বলছে, দলীয় প্রভাব খাটিয়ে গ্রামের প্রবাসীর বউদের সাথে নজরুল বিভিন্ন সময় পরকীয়া করে আসছে। তার দাপটে নিরুপায় মহিলাদের স্বামীরা মুখ খুলে কিছু বলতে সাহস পেত না। আওয়ামী লীগের সাবেক এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন গত সংসদ নির্বাচনে পরাজিত হলে সে কিছুদিন আত্মগোপনে ছিল। সরকার পতন হওয়ার পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার অপকর্মে গ্রামের পরিবেশ নষ্ট হয়েছে।


ভিডিওতে ভাইরাল হওয়া ভুক্তভোগী ওই নারীর ভাই জনবাণীকে মুঠোফোনে বলেন, আমার বোনের সাথে তাকে আমি একাধিকবার পরকীয়া করা অবস্থায় ধরেছি। একদিন আমার ভাগিনা আমাকে খবর দেওয়ায় আমি গিয়ে তাকে হাতেনাতে ধরি। বিচার করে দিবে বলে টাকা পয়সা খরচ করেছি কিন্তু নজরুলের দাপটে কেউ বিচার করতে পারেনি। আমার বোন জামাই নজরুলের ক্ষমতার কাছে অসহায় হয়ে বিদেশ থেকে কিছুই করতে পারতো না।


আরও পড়ুন: কুমিল্লায় একই পরিবারের ৩ জনকে ওড়না পেঁচিয়ে হত্যা 


মো. নজরুল ইসলামকে ভাইরাল হওয়া ভিডিও ক্লিপের বিষয়ে জানতে একাধিক যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।


এমএল/