১০ মিনিটের ঝড়ে ৪ গোল খেল চেলসি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


১০ মিনিটের ঝড়ে ৪ গোল খেল চেলসি

মাত্র ১০ মিনিটের ঝড়ে চেলসিকে লণ্ডভণ্ড করে দিয়েছে ব্রেন্টফোর্ড। আর তাতেই ৮৩ বছরের পুরনো লজ্জায় পড়ল থমাস টুখেলের দল। প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা ব্রেন্টফোর্ড স্টামফোর্ড ব্রিজেই চেলসিকে ৪-১ গোল ব্যবধানে হারিয়েছে।

ম্যাচে বল দখল বা আক্রমণ দুই দিকেই চেলসি থেকে পিছিয়ে ছিল অখ্যাত এই ক্লাবটি। চেলসি গোলমুখে আটটি শট করে মাত্র ১ গোল পেলেও ব্রেন্টফোর্ড ৬টি থেকেই তুলে নেয় ৪ গোল। আর তাতেই ১৯৩৯ সালের পর আবার চেলসির বিপক্ষে জয় দেখল ব্রেন্টফোর্ড।

ঘরের মাঠে প্রথমে এগিয়ে যায় চেলসিই। ম্যাচের ৪৮ মিনিটের মাথায় ব্লুজদের এগিয়ে দেন অ্যান্তোনিয়ো রুডিগার। এরপরের ১০ মিনিট ছিল কেবলই ব্রেন্টফোর্ডের। এই সময়ের মধ্যে চেলসির জালে তিন গোল দেয় দলটি।

ম্যাচের ৫০তম মিনিটে ভিতালি জানেল্ট গোল করে ব্রেন্টফোর্ডকে সমতায় ফেরান। এর চার মিনিট পরে দলটিকে এগিয়ে নেন ফ্রি এজেন্ট হিসেবে ব্রেন্টফোর্ডে যোগ দেওয়া ক্রিশ্চিয়ান এরিকসেন। দলটির হয়ে এটি এরিকসনের প্রথম গোল। ৬০ মিনিটের সময় জানেল্ট নিজের জোড়া গোলের মধ্য দিয়ে ৩-১ ব্যবধানে দলকে এগিয়ে দেন।

পিছিয়ে পড়ে আর ম্যাচে ফিরতে পারেনি টুখেলের দল। উল্টো শেষদিকে আরেকটি গোল হজম করে চেলসি। ম্যাচের ৮৭তম মিনিটে ইয়োয়ান ভিসা চেলসির জালে চতুর্থ গোলটি দেন।

এই হারে ২৯ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি। এই জয়ে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৪ নাম্বারে উঠে এসেছে ব্রেন্টফোর্ড।

এসএ/