ভারতে সম্পত্তির লোভে বাবা-মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০৭:৫০ অপরাহ্ন, ১৩ই অক্টোবর ২০২৪


ভারতে সম্পত্তির লোভে বাবা-মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে
ছবি: প্রতিনিধি

ভারতের পশ্চিমবঙ্গে সম্পত্তির লোভ বৃদ্ধ বাবা মাকে খুনের অভিযোগ ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে। 


শনিবার (১২ অক্টোবর) রাতে ঘটনাকে কেন্দ্র করে ব‍্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। গ্রেফতার করা হয়েছে বৃদ্ধ দম্পতির ছেলে ও বউমাকে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। 


জানা যায়, মৃত বৃদ্ধের নাম নির্মলেন্দু বন্দ‍্যােপাধ‍্যায়। তার স্ত্রী ইলা দেবী। দুর্গাপুরের সগড়ভাঙার বাড়িতে বসবাস করতেন তারা। শনিবার দিনভর বাবা মার সঙ্গে যোগাযোগ করতে পারেননি এই দম্পতির মেয়ে।


আরও পড়ুন: মহারাষ্ট্রে দশেরার বাজি ফাটানোর সময় নিহত প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি


দাদা-বৌদির কাছে জানতে পারেন, বাথরুমে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই খবর জানতে পেরে এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়েন। তারা অভিযোগ করেন, ছেলে বউমাই খুন করেছে দম্পতিকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন কোকওভেন থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান তারা। 


শনিবার রাতেই দুর্গাপুরে পৌঁছে মেয়ে চৈতালি বন্দ‍্যােপাধ‍্যায়। দাদা বউদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন তিনি। রবিবার (১৩ অক্টোবর) সকালে বাড়ির সামনে দাদা বউদিকে গ্রেফতার এবং শাস্তির দাবিতে বিক্ষোভ শুরু করেছেন চৈতালি দেবী ও প্রতিবেশীরা। পুলিশকে ঘিরে ধরে ও চলে বিক্ষোভ। পরে পুলিশ ছেলে বিপ্লব ও বউমা অপর্ণাকে গ্রেফতার করে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এমএল/