মহারাষ্ট্রে দশেরার বাজি ফাটানোর সময় নিহত প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০১:১৪ অপরাহ্ন, ১৩ই অক্টোবর ২০২৪


মহারাষ্ট্রে দশেরার বাজি ফাটানোর সময় নিহত প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি
ছবি: প্রতিনিধি

নিজের বিধায়ক পুত্রের দপ্তরের সামনে দাঁড়িয়ে দশেরার বাজি ফাটানোর সময় আততায়ীদের গুলিতে ঝাঁজরা হয়ে গেলেন ভারতের মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকি। লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এনসিপির এই নেতার। 


শনিবার (১২ অক্টোবর ) রাতে পূর্ব বান্দ্রায় দশেরার বাজি ফাটাছিলেন বর্ষীয়ান নেতা। সিদ্দিকির ছেলে জিশনে সিদ্দিকি বিধায়ক। তার দপ্তরের সামনেই ছিলেন বাবা সিদ্দিকি।


আরও পড়ুন: ট‍্যাংক তৈরি করতে গিয়ে মাটি চাপায় নিহত ৯ শ্রমিক


ইতোমধ্যেই এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে স্বীকার করেছেন তাদের সঙ্গে বিষ্ণোই গ‍্যাংয়ের যোগসূত্র রয়েছে। এমনটাই দাবি বিভিন্ন সংবাদমাধ্যমের। এখনও ধরাছোঁয়ার বাইরে অপর আসামি।  


হঠাৎই সেখানে হাজির হয় আসামিরা। তারা একাধারে গুলি চালাতে থাকে। মোট ৩ রাউন্ড গুলি করে দূবৃত্তরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বাবা সিদ্দিকি।


আরও পড়ুন: রতন টাটা সম্পর্কে ১০ অজানা তথ্য


২ জন আসামিকে গ্রেফতার করা হলেও অপর আসামি সেখান থেকে পালিয়ে যায়। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বাবা সিদ্দিকির। এখনও পর্যন্ত কোনও দলই এই হত‍্যার দায়স্বীকার করেনি। কিন্তু অভিযুক্তদের দাবি তারা বিষ্ণোই গ‍্যাংয়ের সদস্য। মহারাষ্ট্রের পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।


এমএল/