দামুড়হুদায় ১৭১জন শিক্ষার্থী বাইসাইকেল পেল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৪ অপরাহ্ন, ১৫ই অক্টোবর ২০২৪


দামুড়হুদায় ১৭১জন শিক্ষার্থী বাইসাইকেল পেল
ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহয়তা প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের অধ্যায়নরত ১৭১ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরন করা হয়েছে।


মঙ্গলবার (১৫অক্টাবর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মােহাম্মদ জহিরুল ইসলাম প্রধান অতিথী হিসাবে উপস্তিত থেকে এই বাইসাইকেল বিতরণের উদ্বােধন করেন। 


আরও পড়ুন: সমাজকে যারা বিভাজন করতে চাই, তারাই সমাজের অসুর: খুলনা রেঞ্জ ডিআইজি


প্রধান অতিথী জেলা প্রশাসক বলেন, কােমলমতি শিক্ষার্থীদের পড়াশােনা ও স্কুলে যাওয়ার উৎসাহ বাড়ানাের জন্য তাদেরকে বাইসাইকেল বিতরণ করা হচ্ছে। এতে তারা সঠিক সময়ে স্কুলে যাওয়া আরও সহজ হবে। স্কুলে যাওয়া আসার ভাড়া সাশ্রয় হবে। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহল। উপস্তিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভৃমি) কে এইচ তাসফিকুর রহমান,দামুড়হুদা উপজেলা বিএনপির সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক রফিকুল হাসান তনু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আবুল হাসেম, দামুড়হুদা উপজেলা জামায়াতের আমির নায়েব আলী, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি শামসুজ্জােহা পলাশ প্রমূখ।


আরও পড়ুন: যৌতুকের দাবিতে স্ত্রীকে আটকে রেখে স্ত্রীর বোনকে নির্যাতনের অভিযোগ


উপজেলার ৫১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৭১ টি গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকল বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সমবায় অফিসার হারুন অর রশিদ।


এমএল/